পহেলা বৈশাখেই অপুকে ঘরে নিচ্ছেন শাকিব
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বৈশাখের প্রথম দিনেই স্ত্রী হিসেবে অপুকে ঘরে তোলে নেবেন শাকিব খান। এবার আনুষ্ঠানিকভাবে শুরু হবে অপুর সাংসার। মঙ্গলবার আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন শাকিবের ঘনিষ্ঠ বন্ধু ও প্রযোজক মো. ইকবাল।

তিনি বলেন, পহেলা বৈশাখের দিনটি শুক্রবার। এদিন জুমার নামাজের পর দু’পরিবারের উপস্থিতিতেই নিকেতনের বাসা থেকে অপুকে নিজের গুলশানের বাসায় তুলে নেবেন শাকিব।

তিনি আরো বলেন, শাকিবের ইচ্ছা ছিল ছেলের প্রথম জন্মদিনে নিজের বিবাহিত জীবন সম্পর্কে সবাইকে জানাবেন। তাই গেলো সোমবার একটি টেলিভিশন চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হঠাৎ অপু ও ছেলেকে দেখে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি শাকিব। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব-অপুর বিয়ে হয়। তাদের ঘরে আব্রাহাম খান জয় নামে ৭ মাসের সন্তানও রয়েছে। এতদিন বিয়ে ও সন্তানের খবর সবার আড়ালেই ছিল।

১০ মাস পর সন্তানসহ প্রকাশ্যে আসেন অপু। প্রথমে সন্তানকে মেনে নিলেও অপুকে মেনে নেবেন না বলে জানিয়েছিলেন শাকিব। তবে মঙ্গলবার দুপুরে শাকিব আরটিভি অনলাইনের কাছে বিয়ের কথা স্বীকার করেন।

এ সময় তিনি বলেন, আমরা একসঙ্গে ছিলাম। খুব ভালোই ছিলাম। আগামিতেও আমি আমার সন্তানের মাকে নিয়ে ভালোভাবেই থাকবো।  হঠাৎ করেই সন্তানকে টেলিভিশনে এভাবে দেখে মাথা ঠিক রাখতে পারিনি বলেও তিনি উল্লেখ করেন।

 

১২ এপ্রিল, ২০১৭ ০০:৫৪:৫০