'অপু আমার স্ত্রী, আব্রাহাম আমারই সন্তান'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অপু বিশ্বাসের সঙ্গে নিজের বিবাহিত সম্পর্ক নিয়ে অবশেষে মধুর সমাপ্তি টানলেন অভিনেতা শাকিব খান। তিনি বলেছেন, 'চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। গতকাল আমি রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি।’ মঙ্গলবার ফোনে যোগাযোগ করা হলে এমন কথা বলেন তিনি।

এক বছর আড়ালে থাকার পর গতকাল সোমবার বিকালে জনসমক্ষে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দেশের বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে অপু সঙ্গে করে নিয়ে আসেন ছেলে আব্রাহাম খান জয়কে। সেখানে তিনি বলেন, তার সন্তানের বাবা চিত্রনায়ক শাকিব খান। শাকিবের সঙ্গে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয়েছে তার। তাদের ছেলের জন্ম হয় ভারতের কলকাতার একটি হাসপাতালে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।

অপু বিশ্বাস আরও বলেছেন,  তিনি যা কিছু করেছেন নিজের সামাজিক স্বীকৃতি আর সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে করেছেন। কেউ ষড়যন্ত্র করে তাকে দিয়ে কিছু করাননি।

এ নিয়ে আজ সংবাদ সম্মেলন করার কথা ছিল শাকিবের। কিন্তু এ বিষয়ে আজ তার সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি নাকচ করে দিয়ে শাকিব বলেন, সংবাদ সম্মেলনের বিষয়ে কাউকে তিনি কিছু বলেননি।

অপুকে নিয়ে গতকাল শাকিব খান বলেছিলেন, তাকে তিনি স্বীকৃতি দেবেন না, বরং তার সন্তানকে স্বীকৃতি দেবেন। এ বিষয় নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, গতকাল রাগের মাথায় তিনি অনেক কথায় বলেছেন। প্রকৃত বিষয় হলো অপু আমার স্ত্রী আর আব্রাহামও আমার সন্তান। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।

শাকিব বলেন, আসলে যা কিছু আমার বিরুদ্ধে হয়েছে তা ছিল একটা গভীর ষড়যন্ত্র। সময় হলে আমি আমার পরিবারের বিষয়টি গণমাধ্যমকে জানাতাম।

সবকিছু এখন স্বাভাবিক উল্লেখ করে শাকিব বলেন,  এখন সামনে এগিয়ে যাওয়ার সময়।

১২ এপ্রিল, ২০১৭ ০০:২১:২৫