রাতে থাকার প্রস্তাব প্রত্যাখ্যান করা কি অপরাধ : সারিকা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
মডেল অভিনেত্রী সারিকা
ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিতর্কের জন্ম দিয়েছেন মডেল অভিনেত্রী সারিকা। একাধিক প্রেম, বিয়ে, ঘর ভাঙন, মিডিয়া ছেড়ে দূরে থাকা; সবমিলিয়ে তিনি সমালোচিত হয়ে বারবার খবরের শিরোনামে এসেছেন। নতুন করে আবারও বিজ্ঞাপনের শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে সারিকার বিরুদ্ধে।

সারিকার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। তিনি জানান, বুধবার (৫ এপ্রিল) দিনভর মানিকগঞ্জে রাঙাপরী মেহেদির বিজ্ঞাপনে অংশ নেয়ার কথা ছিল সারিকার। সবকিছুই চূড়ান্ত ছিল। সারিকার সঙ্গে কথা ছিল আগেরদিন (মঙ্গলবার) সন্ধ্যায় ইউনিটের গাড়িতে সে মানিকগঞ্জ যাবে। তারপর আমরা একটা রিহার্সেলের পর ভোরেই শুটিং করবো। সে অনুযায়ী আমরা সন্ধ্যায় বেরিয়ে যাই। কিন্তু সারিকার কোনো খোঁজ পাইনি।

আরিয়ান বলেন, এরপর রাত ১টা পর্যন্ত সারিকার সঙ্গে ফোনে কোনো যোগাযোগ করতে পারিনি। এতে উপায় না পেয়ে লোকসানের ভয়ে রাঙাপরী মেহেদির সত্বাধিকারী মাসুম সরকার যেকোনো উপায়ে পূর্ণিমা আপাকে সারিকার বদলে কাস্টিং চূড়ান্ত করেন। তারপর পূর্ণিমা আজ শুটিং করে দেন।

এ ব্যাপারে সারিকার মুঠোফোনে একাধিকার যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়। তবে তার ফেসবুকে বুধবার সন্ধ্যায় দেখা যায় তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে সারিকা লিখেছেন, ‘শুটিং সেটের একদিন আগে ক্লাইন্ড এর গাড়িতে করে মানিকগঞ্জ (যেখানে যেতে ১ ঘণ্টার বেশি সময় লাগে আমার বাসা থেকে) যাওয়া এবং সেখানে আগের দিন ও রাতে তার সাথে অবস্থান করার প্রস্তাব প্রত্যাখান করা কি কোনো অপরাধের কথা হতে পারে? এটা কি পেশাদারিত্ব?’

তবে সারিকার এই অভিযোগ পুরোটাই ভিত্তিহীন আর দায় এড়ানো বলে উল্লেখ করেছেন রাঙাপরী মেহেদির তথা মুসলিম কসমেটিকসের চেয়ারম্যান মাসুম সরকার।

 

০৬ এপ্রিল, ২০১৭ ০৯:৫২:৫১