করণ জোহরের সঙ্গে তবে কি এবার সম্পর্ক ভাঙল অ্যাশেরও?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
কাজল, কঙ্গনার পর এবার ঐশ্বর্যা। করণ জোহরের সঙ্গে সম্পর্ক কি তবে এবার ভাঙল অ্যাশেরও? সম্প্রতি ঐশ্বর্যার পিতৃবিয়োগ হয়েছে। আর একবারও তাঁর পাশে দেখা গেল না করণ জোহরকে। এই নিয়েই গুঞ্জন বলিউডে।

ঐশ্বর্যার পিতৃবিয়োগ হয়েছে কয়েকদিন আগেই। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন কৃষ্ণরাজ রাই। অবস্থার অবনতি দেখে হোলির অনুষ্ঠান থেকে দূরে ছিল বচ্চন পরিবার। তারমধ্যেই মৃত্যু হয় তাঁর। অন্যান্য সময়ের মত এবারও সলিডারিটি দেখা যায় বলিউডের। একেএকে এসে হাজির হন শাহরুখ খান থেকে পরিবার ঘনিষ্ঠ সব সেলেবরাই। দেখা গেল না দুজনকে। এক-সলমন খান, আর দুই-করণ জোহর।

প্রথমজনের ক্ষেত্রে কারণও কেউ জানতে চান না, কিন্তু দ্বিতীয় জনের ক্ষেত্রে সবাই চোখ কপালে তুলছেন। অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে তাঁর হাত ধরেই বলিউডে ফিরলেন ঐশ্বর্যা। অবশ্য ছবির চরিত্র নিয়ে খুবই বিতর্ক হয়েছিল। শোনা গিয়েছিল যে, বচ্চন পরিবারের অন্দরেও নাকি অশান্তির মূল কারণ ছিলেন বন্ধু করণ জোহরই। তারই জের চলছে নাকি! কিন্তু করণের যা স্বভাব তাতে এটা বিশ্বাস করা মুশকিল যে বিপদের সময়ে তিনি বন্ধুর পাশে থাকেন না। এক্ষেত্রে সেরকমটাই ঘটল। বন্ধুর দুঃসময়ে পাশে থাকলেন না করণ। কারণ হিসাবে অবশ্য জানিয়েছেন, তাঁর দুই সন্তানকে বাড়িতে নিয়ে যাওয়ার কাজে ব্যস্ত ছিলেন তিনি। জন্মানোর পর থেকেই করণের দুই সন্তান যশ ও রুহি NICU-তে ছিল। তাদের বাড়ি নিয়ে এসেছেন করণ আর সেই জন্যই তাঁর অ্যাশের কাছে যাওয়া হয়ে ওঠেনি। সূত্রের খবর অবশ্য অন্য, দুজনের বন্ধুত্বে  নাকি চিড় ধরেছে আগেই।

তবে ইদানীং করণের ঘন ঘনই বন্ধু বিচ্ছেদ হচ্ছে। আর বারবারই দেখা যাচ্ছে তার মূলে থাকছে তাঁর ADHM অধ্যায়। ঘনিষ্ঠতম বান্ধবী কাজলের সঙ্গে বিচ্ছেদের মূল কারণও ADHM ও শিবায়-র রিলিজ ডেট ক্ন্যাশ। অজয় দেবগণ প্রকাশ্যে অভিযোগ করেন, করণ কমল আর খানকে টাকা খাইয়ে শিবয়-এর খারাপ রিভিউ করিয়েছেন। অশান্তির শুরু সেখান থেকেই। এর জল গড়ায় অনেকদূর। পরে তাঁর আত্মজীবনী AN UNSUITABLE BOY-তে করণ স্বীকার করে নেন, তাঁর জীবনে আর কোনওদিন ফিরবেন না কাজল।

সম্প্রতি, কফি উইথ করণের এক বিশেষ শো-তে করণকে তুলোধোনা করেন কঙ্গনা। অনেকটাই মজার ছলে। তবে, করণের প্রতি তাঁর বিদ্বেষ চেপে রাখেন নি কঙ্গনা। স্টুডিও-র ভেতর থেকে এই লড়াই বাইরে নিয়ে যান করণ। কঙ্গনার উদ্দেশ্যে প্রকাশ্যে বলেন, বলিউড যদি এতই খারাপ হয়, তাহলে তিনি ছেড়ে চলে যাচ্ছেন না কেন? উত্তরে কঙ্গনা জানান, তিনি কোথাও যাচ্ছেন না। তাঁর লড়াই তিনি নিজেই লড়বেন। তবে মোটের উপর কঙ্গনারও আর করণের ছবিতে ফেরত আসার দূর দূর তক্ কোনও সম্ভাবনা নেই।

তবে বারবার এই বন্ধুবিচ্ছেদ কি করণকেই একা করে দিচ্ছে না? নাকি সেই জন্যই ফিরলেন সংসারে, দুই সন্তানের কাছে, নিজের মত করে?

 

২৫ মার্চ, ২০১৭ ২২:০৩:২৭