নায়িকার ঘনিষ্ঠ ছবি পর্নো কোম্পানিকে বিক্রি করে দেয়ার অভিযোগ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী মিশকা বারটন।
সেলেবদের সেক্স টেপ অনেক সময় ফাঁস হয়। এ বার সেক্স টেপ একটি পর্ন কোম্পানিকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল ব্রিটিশ অভিনেত্রী মিশকা বারটনের দুই প্রাক্তন বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। অভিযোগ করলেন খোদ অভিনেত্রী। বিষয়টা ঠিক কী?

গত বুধবার লস অ্যাঞ্জেলসে নিজের আইনজীবীকে নিয়ে সাংবাদিক সম্মেলন করেন মিশকা। সেখানে তিনি জানিয়েছেন, তাঁর কিছু নগ্ন ছবি ও ভিডিও পর্ন কোম্পানির হাতে চলে গিয়েছে। তাঁর সন্দেহ, এ কাজ করেছেন তাঁর দুই প্রাক্তন বয়ফ্রেন্ড জন জাচারিস এবং অ্যাডম সাউ।

মিশকার কথায়, ‘‘গত বছর অক্টোবর নাগাদ আমি পরপর দু’জনের সঙ্গেই ডেট করেছিলাম। সে সময় আমাকে না জানিয়ে, আমার অনুমতি না নিয়ে কিছু ঘনিষ্ঠ ছবি, ভিডিও তোলা হয়। পরে ওদের সঙ্গে আমার সম্পর্ক ভেঙে যায়। আমার সেলিব্রিটি স্টেটাসটাতেই শুধু আগ্রহ ছিল ওদের। আমার ধারণা সেটার বদলা নিতেই ওরা এ কাজ করেছে।’’ মিশকা আরও জানিয়েছেন, তাঁদের ঘনিষ্ঠ সময়ের ছবি বা কথা যে রেকর্ড হচ্ছে তা বিন্দুমাত্র বুঝতে পারেননি। গোটা ঘটনাটি নিয়ে লিখিত অভিযোগ করেছেন তিনি।

মিশার আইনজীবী লিসা ব্লুম বলেছেন, ‘‘রিভেঞ্জ পর্নোগ্রাফি কিন্তু শারীরিক হেনস্থার সামিল। মিশার সঙ্গেও সেটাই হয়েছে। ক্যালিফোর্নিয়ায় এটা অপরাধ। যাঁরা ওই ক্লিপটা দেখছেন তাঁদের ওপরও কিন্তু নজর রাখা হচ্ছে।’’ গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

১৬ মার্চ, ২০১৭ ২৩:৩৯:৫১