গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জিতল হলিউডের সিনেমা 'লা লা ল্যান্ড'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বিজয়ী এমা স্টোন
জাকজমকপূর্ণ আয়োজনে ঘোষণা করা হয়েছে ৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে স্থানীয় সময় রোববার সন্ধ্যায় বিনোদন জগতের মর্যাদাপূর্ণ এ পুরস্কার দেয়া হয়।   

এবার সেরা মিউজিক্যাল মুভির শিরোপা জিতে নিয়েছে হলিউডের সিনেমা লা লা ল্যান্ড। এই ছবিটিই রেকর্ড ৭টি ক্যাটাগরিতে পুরস্কার জিতে নিয়েছে। 

গত ১২ ডিসেম্বর মনোনয়ন প্রাপ্ত শিল্পী ও সিনেমার নাম ঘোষণার পর রবিবার ৮ জানুয়ারি বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে অ্যাওয়ার্ড বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন 'দ্য টুনাইট শো' খ্যাত জিমি ফ্যালন। তার সঙ্গে আরো ছিলেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া।

সেরা অভিনেতা হিসেবে লা লা ল্যান্ডের রিয়ান গোস্লিং, সেরা অভিনেত্রী হয়েছেন এমা স্টোন। সেইসঙ্গে ছবিটি পেয়েছে সেরা পরিচালক ডামিয়েন শাজেল, সেরা চিত্রনাট্য, স্কোর ও সেরা সঙ্গীত ক্যাটাগরির পুরস্কার। একইসঙ্গে সেরা মিউজিক্যাল সিনেমা হিসেবেও পুরস্কার পেয়েছে লা লা ল্যান্ড।

এছাড়া পার্শ্ব চরিত্রে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন অ্যারন টেইলর ও জনসন (নকটুর্নাল অ্যানিম্যালস) । টেলিভিশন সিরিজে সেরা অভিনেতা বিলি বব(গলিয়াথ), আর অভিনেত্রী ট্রেস ইলিস(ব্লাক-আইশ)।

 

০৯ জানুয়ারি, ২০১৭ ১২:২৪:৫৫