মুক্তি পেল ‘‌রেঙ্গুন’‌-এর ট্রেলার [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ত্রিকোণ প্রেম। তিনটি কোণে রয়েছেন সাইফ আলি খান, কঙ্গনা রানাউত এবং শাহিদ কপুর। সৌজন্যে ‘রেঙ্গুন’।

শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলর। আর তাতেই পরিচালক বিশাল ভরদ্বাজের ম্যাজিকে মুগ্ধ দর্শক।

প্রেক্ষাপট ১৯৪০, দ্বিতীয় বিশ্বযুদ্ধ। যখনকার ঘটনা, তখন ছবিতে জুলিয়া নামে এক পর্দা কাঁপানো অভিনেত্রীর আগমন।

মুম্বাইয়ের বিনোদন জগতের ‘‌মুখ’‌ জুলিয়া। যে চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। ছবিতে জুলিয়ার গুণগ্রাহী সাইফ আলি খান, প্রেমিকও বটে। মায়ানমারে ভারতীয় সেনাদের মনোরঞ্জনের জন্য জুলিয়াকে পাঠানোর প্রস্তাব আসে সাইফের কাছে। রাজি হয়ে যান তিনি, পাঠিয়ে দেন জুলিয়াকে। যেখানে ব্রিটিশ ভারতীয় সেনাদের সঙ্গে লড়াই চলছে সুভাষ চন্দ্র বসুর আজাদ হিন্দ সেনার। সেখানে যাওয়ার পথেই কঙ্গনাকে ট্রেনে অপহরণের ছক কষে আটকে রাখে ব্রিটিশ সেনারা। চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে নিজেকে বাঁচান জুলিয়া। তাঁকে সাহায্য করেন ‘‌নবাব মালিক’‌–এর ভূমিকায় অভিনয় করা শহিদ কাপুর।

এরপরই শুরু হয় শহিদ-কঙ্গনার নতুন সম্পর্ক। তা যখন জমে উঠেছে তখনই মায়ানমারে হাজির হন সাইফ আলি খান। জুলিয়াকে ফিরে পেতে ব্যক্তিগত যুদ্ধ ঘোষণা করেন শহিদের সঙ্গে। এই লড়াইয়ে জিতলেন কে?‌ জানতে হলে দেখতেই হবে রেঙ্গুন। ছবিটি মুক্তি পাবে ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখে।

ট্রেলর দেখে বি-টাউনের অনেকেই বলছেন, এই ছবিতে অভিনেত্রী কঙ্গনাকে নতুনভাবে চেনা যাবে। সাইফ ও শাহিদের পরিণত অভিনয় অবশ্যই ছবির অন্যতম সম্পদ। সব কিছু ঠিক থাকলে আগামী ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। 



০৭ জানুয়ারি, ২০১৭ ১৮:২৮:৩২