ছাড় পেয়ে গেল ওকে জানুর ঘনিষ্ঠ দৃশ্য
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
নতুন বছরের প্রথম দিনটা বেশ টেনশনেই কেটেছে আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুরের। সবাই যখন সেলিব্রেশনে ব্যস্ত, তখন তাঁরা তাঁদের ছবি নিয়ে চিন্তায় ছিলেন। তাঁদের ছবি ওকে জানু তখন সেন্সর বোর্ডের ঘেরাটোপে আটকে ছিল। ওকে জানু ছবিতে অনেক চুমুর দৃশ্য ও ঘনিষ্ঠ দৃশ্য আছে। সেগুলি নিয়ে সেন্সর বোর্ডের কী প্রতিক্রিয়া হবে, তা নিয়েই চিন্তায় ছিলেন আদিত্য ও শ্রদ্ধা। বেশি কাটছাঁট করলে ছবির এসেন্স নষ্ট হয়ে যেতে পারে বলে তাঁদের মত। কিন্তু, তাঁদের চিন্তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ওকে জানু ছবিটিকে মাত্র ৪টি কাটের নির্দেশ দেওয়ার পরই ছাড় দিয়ে দেয় সেন্সর বোর্ড। ছবির সমস্ত ঘনিষ্ঠ দৃশ্য ও চুমুর দৃশ্যও ছাড়পত্র পেয়ে গেছে।  

এর আগে বেফিকরে ছবিটিও সেন্সর বোর্ডে পাশ করে গিয়েছিল। সেই ছবিতেও কোনও চুমুর দৃশ্য ছাঁটা হয়নি। সেই সম্পর্কে যখন পহেলাজ নিহলানিকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন, যদি কোনও চুমুর দৃশ্য খারাপভাবে দেখানো না হয়, তাহলে সেগুলি ছেঁটে ফেলার প্রশ্নই আসে না। বিশেষ করে বেফিকরে যুবসমাজের ছবি। ছবিটি সেভাবেই তৈরি করা হয়েছে। যা দেখানো হয়েছে, তা ভুল না। সেকথা প্রযোজক ভালোভাবেই জানিয়ে দিয়েছেন।

১৩ জানুয়ারি রিলিজ় করার কথা আছে ওকে জানুর। ছবিটিতে আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর ছাড়াও অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ। পরিচালক শাদ আলি। দক্ষিণী ছবি ওকে কানমনির হিন্দি রিমেক এটি।

০৫ জানুয়ারি, ২০১৭ ২০:৪৩:৪৩