হলিউডে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত দীপিকা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শিগগিরই মুক্তি পাবে তাঁর প্রথম হলিউড ছবি ‘এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ’। স্বাভাবিকভাবেই রীতিমত উত্তেজিত দীপিকা পাড়ুকোন। দীপিকা জানিয়েছেন, উত্তজনার পাশাপাশি তিনি ভীষণ নার্ভাস আবার একইসঙ্গে গর্বিত। গর্বের কারণ, বিদেশের মাটিতে দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছেন তিনি।

আগামী ১৪ জানুয়ারী মুক্তি পাবে ‘জেন্ডার কেজ’। সে জন্য গতকাল সোমবার মুম্বাই ছাড়লেন দীপিকা। বলিউডের ‘মস্তানি’ জানিয়েছেন, ভিন্ন জমিতে তাঁর সফরের সবে শুরু। তাঁর আশা, শিগগিরই তাঁর ছবির কলাকুশলীদের নিয়ে তিনি ভারতে আসবেন।

‘জেন্ডার কেজ’ সর্বপ্রথম মুক্তি পাচ্ছে ভারতে। দীপিকার বিশ্বাস, দর্শক পছন্দ করবেন তাঁর এই অ্যাকশন ছবি। ছবির বিষয়বস্তু, অ্যাকশন, অ্যাডভেঞ্চার- কোনও কিছুই ভারতীয় নয়। তাই অন্য রকম এই অভিজ্ঞতা এ দেশের দর্শকদের পছন্দ হবে। ছবিতে দীপিকা এক শিকারীর ভূমিকায়। তাঁর চরিত্রের নাম সেরেনা উঙ্গার।

তিনি জানিয়েছেন, ছবিটি প্রমোট করতে প্রথমে মেক্সিকো যাচ্ছেন তাঁরা। তবে এ দেশেই প্রথম মুক্তি পাবে। শ্যুটিং চলাকালীনই তিনি প্রস্তাব দেন, ‘জেন্ডার কেজ’ যেন প্রথমে ভারতে মুক্তি পায়। নির্মাতারা তাঁর অনুরোধ মেনে নেওয়ায় তিনি খুশি। এটি বিরাট আন্তর্জাতিক প্রকল্প, ভারতকে তার এত বড় অংশ করে নেওয়ায় ভাল লাগছে তাঁর। 

সূত্র: এবিপি

০৪ জানুয়ারি, ২০১৭ ০৬:৫৩:২২