আলিয়া চেয়েছিলেন, কিন্তু চুমুর দৃশ্যে স্বস্তি পাননি ফাওয়াদ!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
কাপুর অ্যান্ড সনস ছবিতে আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ফাওয়াদ খান। কিন্তু সেখানে তাঁদের দু’জনের মধ্যে কোনও চুমুর দৃশ্য ছিল না। কেন? সেই প্রসঙ্গেই মুখ খুললেন আলিয়া। 

 তিনি জানিয়েছেন, ফাওয়াদের সঙ্গে তাঁর একটি চুমুর দৃশ্য ছিল। ঠিক হয়েছিল তাঁরা এমনভাবে সিনটি শুট করবেন, যাতে তাঁদের মুখ দেখা না যায়। আসলে তাঁরা চুমু খাবেন না। কিন্তু তাঁদের শট এমনভাবে নেওয়া হবে যাতে মনে হয় তাঁরা চুমু খাচ্ছেন। কিন্তু আলিয়া যতবারই ফাওয়াদের ঠোঁটের কাছে ঠোঁট আনছিলেন, ফাওয়াদ প্রতিবারই সরে সরে যাচ্ছিলেন। আলিয়া তাঁকে বারবার ভরসা জোগাচ্ছিলেন যে তিনি ফাওয়াদকে চুমু খাবেন না। কিন্তু, ফাওয়াদ কিছুতেই বিষয়টি মেনে নিতে পারছিলেন না।

তবে আলিয়াই প্রথম নন। এর আগে সোনম কাপুরের সঙ্গেও চুমুর দৃশ্যে অস্বস্তিতে পড়েন ফাওয়াদ। খুবসুরতে তাই ফাওয়াদ ও সোনমের মধ্যে কোনও লিপলকের দৃশ্য ছিল না। ফাওয়াদ তখন জানিয়েছিলেন, আমি আমার দর্শকের অনুভূতিতে আঘাত করতে চাই না। আমার মনে হয় তাদের ফিলিংসকে আমার শ্রদ্ধা করা উচিত।

কাপুর অ্যান্ড সনস ছবিতে আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। কিন্তু, ফাওয়াদ খান ছিলেন আলিয়ার লাভ ইন্টারেস্ট। ফাওয়াদের চরিত্রটি ছিল এক সমকামীর। ২০১৬ সালের মার্চে ছবিটি রিলিজ় করেছিল। গতবছর বক্স অফিসে অন্যতম সফল ছবি ছিল কাপুর অ্যান্ড সনস।

০৩ জানুয়ারি, ২০১৭ ০০:২৭:৫৯