'হেই সানি, কেমন আছো?': সানি লিওনকে আমির খানের টেক্সট
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউড বাদশাহর আসছে 'রাইস' ছবির একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন। খোদ শাহরুখের সঙ্গে এক ছবিতে এসে রীতিমতো ঝড় তুলেছেন সানি।

জিনাত আমানের সেই 'ল্যায়লা ম্যায় ল্যায়লা' গানটিতে মাতিয়ে দিয়েছেন লিওন। শাহরুখের সঙ্গে সানির ঝড় না ফুরোতেই সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আরেকটি মারাত্মক খবর দিলেন লাস্যময়ী। আবারো বলিউডের আরেক শীর্ষস্থানীয় অভিনেতার সঙ্গে হয়তো কাজ করতে চলেছেন তিনি। এবার বলিউডে তার আসন স্থায়িত্ব পাচ্ছে বলেই মনে হচ্ছে।

এবার খোদ আমির খানকে নিয়ে কথা বললেন সানি। বললেন, মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে যোগাযোগ রয়েছে তার। আমির খান নাকি তাকে টেক্সটও করেছেন। সেখানে কেবল লিখেছেন, 'হেই সানি, কেমন আছো?'

সানি আরো বলেন, বলিউডের অনেক অভিনয়শিল্পীই রয়েছেন যাদের কাতারে আসতে পারিনি আমি। আর এ বিষয়ে সচেতন আমি। কিন্তু আমি যখন বড় প্রজেক্টে কাজ করতে শুরু করেছি, সে ক্ষেত্রে আমার গুরুত্ব বাড়ছে।

শাহরুখের সঙ্গে কাজ প্রসঙ্গে বলেন, আমি কখনো ভাবিনি যে তার সঙ্গে কাজের সুযোগ পাবো। অনেক মানুষ আসলে আমার জন্য অপেক্ষায় ছিলেন। তারা আমাকে এমনই কোনো স্থানে দেখতে চাইছিলেন। তারা এমনটাই দেখতে চাইছিলেন।

কিন্তু অতীতে যারা তার পর্ন স্টার তকমা নিয়ে সমালোচনা করতেন তাদের এবার জবাব দেওয়ার সময় হয়েছে সানির। তাদের বিষয়ে লিওন বলেন, আমার প্রতিক্রিয়া কখনো তাৎক্ষণিক ছিল না। তাদের সমালোচনা যে আমাকে বিরক্ত করতো তা আমি কাউকে কখনো বুঝতে দেইনি।

তবে সম্প্রতি তার এসব অর্জন অবশ্যই সমালোচনাকারীদের প্রতি কিছুটা মেসেজ তো দিচ্ছেই। বলেন, এই মেসেজ তাদের জন্যই যারা আমাকে বলেছিলে যে আমি কখনো বড় তারকা হতে পারবো না। যারা বলেছিল যে আমি কখনো বড় তারকার সঙ্গে কাজ করতে পারবো না। কিন্তু বিবিসি'র আমাকে স্বীকৃতি দিয়েছে। পৃথিবীর ১০০ নারীর তালিকায় আমাকে রেখেছে। সে তালিকায় অ্যালিসিয়া কেইস আছেন। আমি অনুভব করি যে আমি তাদের কাতারেই আছি। আশা করি তারা উত্তর পেয়ে গেছে। সূত্র: ইন্ডিয়া টাইমস

২৯ ডিসেম্বর, ২০১৬ ১৩:৫৮:৪০