হযরত মির্জা মাসুর আহমদকে ২,০০০ আহমাদী মুসলমান অভিবাদন জানিয়েছেন
অ+ অ-প্রিন্ট


আহমদিয়া মুসলিম সম্প্রদায়ের বিশ্ব প্রধান এবং পঞ্চম খলিফা ,  হযরত মির্জা মাসরুহ আহমদ ১৫ অক্টোবর ২০১৮ তারিখ - সন্ধ্যায় সিলভার স্প্রিংয়ের বায়তুর রহমান মসজিদে পৌঁছেছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রে তাদের আধ্যাত্মিক নেতাকে স্বাগত জানানোর জন্য আহমদিয়া মুসলিম কমিউনিটি ইউএসএ-এর জাতীয় সদর দফতরে সমবেত হওয়া প্রায় ২,০০০ আহমদি মুসলমানরা তাঁকে স্বাগত জানিয়েছে।

২০০৩ সালে খলিফ নির্বাচিত হওয়ার পর থেকে তিনি আমেরিকা যুক্তরাষ্ট্রের চতুর্থ সফর শুরু করেছেন। আহমদি মুসলমানরা আনন্দে আবেগ-আপ্লুত হয়ে তাকে অভিনন্দন জানিয়েছে। ২০০৮, ২০১২ এবং ২০১৩ সালে তিনি মার্কিন যুক্তরাষ্ট্র তার সফর করেছিলেন।

লন্ডন থেকে সরাসরি যাত্রা করার পর তিনি আমেরিকা আসেন। স্থানীয় সময় রাত্রি সাড়ে দশটায় বায়তুর রহমান মসজিদে পৌঁছানোর পর, তিনি মাগরেব ও ঈশা নামাজের নেতৃত্ব দেন।

এর পরে, ১৬ অক্টোবর ২০১৮ তারিখে,  বায়তুর রহমান মসজিদ পরিদর্শন করেন। এখানে অবস্থিত এমটিএ ইন্টারন্যাশনালের মাসরুর টেলপোর্টও পরিদর্শন করেছে যা সম্প্রতি পুনঃপ্রবর্তিত হয়েছে এবং এরপর নীরব প্রার্থনা করেন।

মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁর সফরকালে, তিনি তিনটি মসজিদের উদ্বোধন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও কর্মকর্তাদের সাথে দেখা করবেন। এছাড়াও শত শত আহমদি মুসলমানের সাথে ব্যক্তিগতভাবে দেখা করবেন।


18 Oct, 2018 02:12:53