নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ- এর ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ ব্যাচের ফেয়ারওয়েল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ- এর ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৩ সামার সেমিস্টার ৪র্থ ব্যাচের ফেয়ারওয়েল ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়। এনইইউবি বিজনেস ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভাসিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার এ.এফ. মুজতাহিদ, রেজিস্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমেদ, প্রক্টর ও সহকারী অধ্যাপক রথীন্দ্র চন্দ্র গোপ। ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষকবৃন্দ ও ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি সঞ্চালনা করে শাহী চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্র নসরু আহমেদ চৌধুরী। ইউনিভার্সিটি শিক্ষা জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করে বিদায়ী ছাত্র তন্ময় বনিক, সাফাওয়াত মেহেদি রাহাত, রেজোয়ান আহমেদ চৌধুরী, তৌহীদ আহমেদ রাহী প্রমুখ। শিক্ষকবৃন্দের মধ্য থেকে বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ড. ওয়াহিদুজ্জামান খান, শামিম আল আজিজ লেলিন, আরিফুল হক চৌধুরী ও শাহিদা আক্তার।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড, আতফুল হাই শিবলী বিদায়ী ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ জীবনের সার্বিক মঙ্গল কামনা করেন এবং শুভেচ্ছা জনান। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বিদায়ী ছাত্র-ছাত্রী ক্রেস্ট প্রদান করেন। নর্থ ইস্ট ইউনিভার্সিটি বিজনেস কাউন্সিল পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

২৮ ডিসেম্বর, ২০১৬ ০৬:৩৯:২৪