বেঙ্গলি টাইমসকে আপনার হোমপেইজ করুন
সোমবার | ০১ সেপ্টেম্বর ২০১৪ | টরন্টো | কানাডা
আর্কাইভ
চিঠিপত্র
সাহসিকতার পরিচয়
প্রথমে আপনাকে অনেক ধন্যবাদ জানাই বেঙ্গলি টাইমসে প্রকাশিত বাংলাদেশ সেন্টার নিয়ে অনেক তথ্যবহুল খবর প্রকাশের জন্য, যা নিঃসন্দেহে সাহসিকতা এবং মেধার পরিচয় দেয়। তবে খুব অবাক হবার বিষয় যে, কানাডা থেকে প্রকাশিত আর কোনও বাংলা পত্রিকা ঝুঁকি নিয়ে এরকম স্পর্শকাতর একটি ব্যাপারে কোন তথ্যই প্রকাশ করেনি। সব দায়িত্ব যেন আপনাদের। আমার মতে, বেঙ্গলি টাইমস ই একমাত্র পত্রিকা যেটি নিরপেক্ষভাবে সঠিক তথ্য প্রকাশে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, যা সবারই কাম্য। আর এজন্য বাঙালী কমিউনিটির সকলের সহযোগিতা করা দরকার। আবারও ধন্যবাদ বেঙ্গলি টাইমসকে।

নাম প্রকাশে অনিচ্ছুক
টরন্টো, কানাডা
 
ক্রসফায়ারে মৃত্যর ভয়ে
ক্রসফায়ারে মৃত্যর ভয়ে চলে কোনরকমভাবে বেঁচে চলে এসেছি বাংলাদেশ থেকে কানাডায়। ক্রসফায়ার এবং বাংলাদেশের রাজনীতি নিয়ে লেখক ইকবাল হাসান এর লেখাগুলো আমাকে মনে করিয়ে দেয় যে, বাংলাদেশের কিছু রাজনীতিবিদরা আমাদের মতো এই প্রজন্মের ছেলেদের হাতে কিভাবে অস্ত্র তুলে দিয়ে নিজেদের প্রয়োজনে ব্যবহার করছে, আর নীতির নামে করছে দূর্নীতি, অথচ নিজেদের ছেলেমেয়েদের বিদেশে পাঠিয়ে দিয়ে অন্যদের ঠেলে দিচ্ছে মৃত্যুর মুখে। আমি বলব, ক্রসফায়ারে হত্যা করা দরকার ঐসব রাজনীতিবিদদের, তাহলেই দেশে শান্তি ফিরবে।
ধন্যবাদ ইকবাল হাসান এবং বেঙ্গলি টাইমসকে এ ধরনের তথ্য প্রকাশের জন্য।
রাসেল
স্কারবোরো, টরন্টো
 
বেঙ্গলি টাইমস বাংলাদেশী কমিউনিটির জন্য নিরপেক্ষভাবে কাজ করে যাচ্ছে
বেঙ্গলি টাইমস অন্টারিও ল কমিশনের মিডিয়া পার্টনার নির্বাচিত এ খবরটা পড়ে খুব ভাল লাগলো। কারণ বেঙ্গলি টাইমস এরই মধ্যে তার যোগ্যতা প্রমাণ করতে পেরেছে। এ কথা বলার অপেক্ষা রাখেনা যে, বেঙ্গলি টাইমস বাংলাদেশী কমিউনিটির জন্য নিরপেক্ষভাবে কাজ করে যাচ্ছেন। আশা করা যায়, কমিউনিটিতে কানাডিয়ান আইন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে, অন্টারিও ল কমিশনের মিডিয়া পার্টনার হিসেবে তারা অনেক ভাল কাজ করবে।
বেঙ্গলি টাইমসের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।
বিন্তি
১ মেসী
টরণ্টো, কানাডা
 
মিজান রহমান এর সুরঙ্গ থেকে সুড়ঙ্গে
বেঙ্গলি টাইমস এ শ্রদ্ধেয় মিজান রহমান এর সুরঙ্গ থেকে সুড়ঙ্গে লেখাটা পড়ে চোখের পানি আটকাতে পারলামনা। লেখাটা যখন পড়ছিলাম তখন চোখের সামনে যেনো ভেসে উঠছিল সেই ছোট ছোট শিশুদের অসহায় চিত্রগুলো। সত্যিই ইকবাল মসির মত এমন অনেক শিশুদেরই স্বপ্ন কখনও পূরন হয়না অথবা স্বপ্ন দেখার আগেই স্বপ্ন ঝরে যায়, ওদের জীবন শুধুই দুঃস্বপ্নে গাঁথা।
আমরা যারা নিজেদের স্বপ্ন পূরনে সারাক্ষন ব্যাতিব্যাস্ত থাকি তাদের প্রত্যেকে যদি একটি করে শিশুর স্বপ্ন পূরনের চেস্টা করতাম তাহলে মনে হয় আমাদের স্বপ্ন দেখাটা স্বার্থক হতো।
ধন্যবাদ মিজান রহমান এবং বেঙ্গলি টাইমসকে, এত সুন্দর একটি লেখা উপহার দেবার জন্য।

নিলয় চৌধুরী
niloy@yahoo.com
 
ধন্যবাদ অনিন্দ্য শান্ত
৫ নভেম্বর প্রকাশিত বেঙ্গলি টাইমস এর কালচারাল এন্ড হ্যারিটেজ আপনার সন্তানের অংশগ্রহণ নিশ্চিত করুন শীর্ষক লেখাটি পড়ে খুব ই ভাল লাগল। সন্তানদের উচ্চতর শিক্ষার পাশাপাশি আপন দেশ এবং তার কৃষ্টি সম্পর্কে অবহিত করার ব্যাপারে বাংলাদেশ কমিউনিটি সেন্টার এর এই মহৎ উদ্যোগকে জানাই স্বাগত।
ধন্যবাদ বেঙ্গলি টাইমস, ধন্যবাদ অনিন্দ্য শান্ত।

আনিমা চৌধুরী
রেজিনা, সাসকাচিয়ান
anima2006@hotmail.com
 
আমি কী লেখার সুযোগ পেতে পারি?
আমি টরন্টো বিশ্ববিদ্যালয়ে পড়ছি। বাংলা পত্রিকা বলতে আমি বেঙ্গলি টাইমস ই পড়ি নিয়মিত। কারন, আমার কাছে মনে হয় টরন্টো থেকে প্রকাশিত এটিই একমাত্র বাংলা পত্রিকা যেখানে আমরা টরন্টোর সংবাদ্গুলো সহ প্রবাসী বাংলাদেশী কমিউনিটির প্রায় সব সংবাদ ই জানতে পারি।
আমি বেঙ্গলি টাইমস এ লিখতে চাই, আর তাই আমি বাংলা কম্পোজ করাও শিখেছি। আমি কি আপনার এখানে লেখার সুযোগ পেতে পারি?

লিমা ইসলাম
lima@yahoo.ca
 
বেঙ্গলি টাইমসকে যেনো নতুনরূপে দেখছি
আমি বেঙ্গলি টাইমস এর একজন নিয়মিত পাঠক। প্রতিনিয়ত বেঙ্গলি টাইমসকে যেনো নতুনরূপে দেখছি। আর তাই পত্রিকাটি পড়ার জন্য আমি প্রতিদিন ই একটা সময় বের করে রাখি, কারন আমি একটি সংবাদ বা লেখাও মিস্ করতে চাইনা। পাঠকের খোড়াক মেটাতে বেঙ্গলি টাইমস এর চেস্টার মনে হয় যেনো কোনো কমতি নাই।
বেঙ্গলি টাইমস এর দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

পলি রহমান
৭ ক্রিসেন্ট টাউন, টরন্টো
poli_rh@yahoo.com
 
Bengalitimes has a very good future
Keep trying, don't give up. It's clear that Bengalitimes has a very good future.

Nirob
 
The Bangali Times one of the best news paper
The Bangali Times one of the best news paper I really like to read the weekly Bangali Times. I would like to thanks all of you for doing a very good job.

M. Kois Chowdhury
Calgary.
 
I wish you all the best
I am extremly pleased that finally, expatriot Bangladeshis in Toronto are enjoying easy access to fresh local (community news) as well as international news via your website of which graphices are excellent, font size easy to read which , I think, is no small feat. I salute those whose painstaking works have given birth to this website and who are constantly striving to make it even better. I wish you all the best.
Thank you

Sharif Ahmed B.Sc. Engineering (BUET), MCSE
 
 
যোগাযোগ Bookmark and Share মতামত
সম্পাদক: শহিদুল ইসলাম মিন্টু Editor : Shahidul Islam Mintu Mailing address : 2722-9 Crescent Town Place, Toronto, Ontario, M4C 5L8, Canada. Phone : 416-262-9642 Email : bengalitimes@gmail.com Copyright Bengali Times INC 2010. All rights reserved. . . . .
Powered By:orangebd