বরগুনায় অপহরণকারীসহ শিশু উদ্ধার
বরগুনা প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
উদ্ধার হওয়া শিশু আবদুল্লাহ।
বরগুনায় আবদুল্লাহ (২মাস) নামের এক শিশুকে অপহরণের ১১ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জড়িত থাকার অভিযোগে জেসমিন নামের এক নারীকে আটক করে গতকাল সোমবার কারাগারে পাঠানো হয়েছে। এসময় তার কাছে আড়াই লক্ষাধিক টাকা পাওয়া গেছে। শিশুটিকে রোববার সকাল ১০ টার দিকে উদ্ধার করে ওই দিন রাত ১১টার দিকে  তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধার হওয়া শিশুটি বরগুনা সদর উপজেলার এম. বালীয়াতলী ইউনিয়নের উরবুনিয়া গ্রামের নাসির সিকদারের ছেলে। 

শিশুটির বাবা নাসির সিকদার জানান, জেসমিন নামের ওই নারী আমার দুঃস¤পর্কের ভাগনী। সে প্রায় ১০ বছর পর ঢাকা থেকে গ্রামের বাড়িতে বেড়াতে এসেছে। রোববার জামাকাপড় কেনার কথা বলে আমার ছেলেকে নিয়ে বাজারের উদ্দেশ্য বেড়িয়ে যায়। এরপর ভাড়ায় চালিত মোটরসাইকেলে বরিশালের উদ্দেশে রওয়ানা দেয়। বিষয়টি এলাকার লোকজনের সন্দেহ হলে তারা আমাকে খবর দেয়।  আমি বরগুনা থানায় অভিযোগ করি। 

বরগুনা থানার উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান জানান, অভিযোগের পর আমরা রোববার সকাল ১০ টায় পটুয়াখালীর কাঠালিয়া এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করি। এসময় ওই নারীকেও আটক করে বরগুনা থানায় নিয়ে আসি। তার কাছ থেকে দুই লাখ ৬২ হাজার টাকা জব্দ করা হয়। 

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, আটক নারী অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে অপহরণ মামলা দায়েরের  পর গতকাল সোমবার দুপুর ১২ টায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

১৪ মে, ২০১৯ ০৯:৫৮:২৪