আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
তপন বসু, বরিশাল
অ+ অ-প্রিন্ট
বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে উপজেলা আওয়ামী লীগ ও শ্রমিকলীগের উদ্যোগে সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শহীদদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নীরবতা পালন শেষে বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে উপজেলা শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদারের সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। 

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা লিয়াকত আলী হাওলাদার, সিরাজুল হক সরদার, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার দাড়িয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, সাবেক ভাইস চেয়ারম্যান জসীম সরদার, আওয়ামী লীগ নেত্রী পিয়ারা ফারুক বখতিয়ার, যুবলীগ সভাপতি মো. সাইদুল সরদার, সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ও ইজি বাইক সমিতির সভাপতি মিন্টু সেরনিয়াবাত, শ্রমিকলীগ নেতা নুল আলম পাইক প্রমুখ।

পরে উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মহিবুল্লাহ সকল শহীদ শ্রমিকদের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে দোয়া ও মিলাদ পরিচালনা করেন। 

 

০১ মে, ২০১৯ ১২:৫৩:৪২