গাইবান্ধায় ধান ক্ষেতে উদ্ধার হওয়া নবজাতক পেলো বাবা-মা
গাইবান্ধা প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
গাইবান্ধার পুলিশ সুপার কার্যালয়ে এসপির কোলে উদ্ধার হওয়া নবজাতক
গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার ধান ক্ষেত থেকে উদ্ধার হওয়া নবজাতকের দায়িত্ব নিয়েছেন এক বিচারকের নিকটাত্মীয়। আজ দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন শেষে পুলিশের পক্ষ থেকে নবজাতককে হস্তান্তর করা হয়।

জানা যায়, গত ১৬ এপ্রিল পলাশবাড়ি উপজেলার হরিণাবাড়ি গোডাউন বাজার এলাকার একটি ধান ক্ষেত শিশুটিকে উদ্ধার করা হয়। ওই এলাকার শামীমা আক্তার নামে এক নারী শিশুটিকে উদ্ধার করে নিজের বুকের দুধ পান করান এবং গাইবান্ধা জেলা সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করান। এই খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেলে পলাশবাড়ি থানা পুলিশ হস্তক্ষেপ করে। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

গাইবান্ধার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বলেন, এই নবজাতকের দায়িত্ব গ্রহণের জন্য বেশকিছু নিঃসন্তান দম্পতি আগ্রহ প্রকাশ করলে বিষয়টি নিয়ে জেলা প্রশাসন ১৬ সদস্যের টিম গঠন করে। তাদের সিদ্ধান্ত মোতাবেক আজ জেলা পুলিশ আইনি প্রক্রিয়া শেষে এক বিচারকের নিকটাত্মীয় দম্পতির কাছে নবজাতককে হস্তান্তর করা হয়। বিচারকের নিকটাত্মীয় দম্পতি তাদের পরিচয় গোপন করার জন্য সংবাদকর্মীদের অনুরোধ করেছেন।

নবজাতককে উদ্ধার করা শামীমা আক্তার পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ কর্মীদের কাছে অভিযোগ করে বলেন, পুলিশ আমার কাছ থেকে শিশুটিকে কেড়ে নিয়েছে। আমি শিশুটিকে আমার বুকে ফেরত চাই।

 

২৪ এপ্রিল, ২০১৯ ০৯:৪৩:০৩