‘আমাকে বিক্রি করে দিচ্ছে, তোমরা আমাকে বাঁচাও’
সাতক্ষীরা প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
উদ্ধার হওয়া দুই ছাত্রী
সাতক্ষীরার শ্যামনগরে দুই স্কুলছাত্রীকে পাচারকালে তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে পাচারের উদ্দেশ্যে অপহরণ করা দুই ছাত্রীকে। গত রোববার রাতে শ্যামনগর বাসস্ট্যান্ড এলাকা থেকে তিন পাচারকারীকে আটক ও অপহৃত দুই ছাত্রীকে উদ্ধার করা হয়। আটক পাচারকারীরা হলেন, উপজেলার নাপিতখালি গ্রামের আমিনুর রহমান, শাহাদত গাজী ও তার বোন করুণা বেগম।

উদ্ধার হওয়া দুই ছাত্রী গাবুরা ইউনিয়নের বাসিন্দা। তাদের মধ্যে একজন স্থানীয় আলিম মাদ্রাসার অষ্টম ও আরেকজন নাপিতখালী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

উদ্ধার হওয়া মাদ্রাসাছাত্রীর মা জানান, অপহরণের পর তার মেয়ে বাড়িতে ফোন করে কান্নাকাটি করে বলে, ‘আমাকে বিক্রি করে দিচ্ছে, তোমরা আমাকে বাঁচাও।’ এরপর তার কাছ থেকে ফোন কেড়ে নেওয়া হয়। পরে তার সঙ্গে আমরা আর যোগাযোগ করতে পারিনি। মাদ্রাসাছাত্রীর মা জানান, গত শুক্রবার বিকেলে তাদের ফুসলিয়ে বাড়ি থেকে নিয়ে যায় পাচারকারী করুণা বেগম।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা বলেন, গতকাল রাতে পাচারের উদ্দেশ্যে শ্যামনগর ছেড়ে যাওয়ার সময় শ্যামনগর বাস টার্মিনাল এলাকা থেকে তিন পাচারকারীকে আটক করা হয়েছে। এ সময় পাচারের চেষ্টাকালে দুই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

এসআই আরও বলেন, তাদের জিজ্ঞাসাবাদ চলছে। কীভাবে ও কোথায় তাদের নিয়ে যাওয়া হচ্ছিল, সেটি এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

 

২৩ এপ্রিল, ২০১৯ ০৯:২১:৫০