১০ হাজার ৫০পিস ইয়াবাসহ সেনবাগের দুই মাদক ব্যবসায়ী ফেনীতে গ্রেফতার
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
নোয়াখালীর সেনবাগের দুই মাদক ব্যবসায়ীকে ১০ হাজার ৫০ পিস ইয়াবা সহ ফেনী থেকে গ্রেফতার করেছে ফেনী  মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল। গ্রেফতারকৃতরা  হচ্ছে ঃ সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ ইউনুস  (৩৬) ও অপরজন হচ্ছে একই উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের মমতাজ মিয়ার ছেলে মোঃ সুজন (২২)।

বৃহস্পতিবার দুপুরে  ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের ক্যামেলীয়া হাউজের একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

  ফেনী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের ওই বাসায় অভিযান পরিচালনা করেন তারা। দীর্ঘ সময় অভিযানের পর ওই বাসার ফ্রিজের স্ট্যান্ডের ভেতর থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়। পরে তিনি নিজে বাদী হয়ে ফেনী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

  মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ফেনীর উপ-পরিদর্শক টিপু সুলতান জানান, গ্রেফতারকৃত ওই দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সুকৌশলে ফেনীতে ইয়াবার কারবার করে আসছিল। তারা কাভার্ড ভ্যানে করে দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবার চালান ফেনীতে নিয়ে আসত। 

 

২৮ মার্চ, ২০১৯ ২৩:৩১:১১