আগৈলঝাড়ায় আমেনা বেগম ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল
তপন বসু, বরিশাল
অ+ অ-প্রিন্ট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট বোন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফু, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র মাতা আমেনা বেগমের ১৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে মাসব্যাপি কোরান খতম শেষে আমেনা বেগম ও সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের রুহের মাগফিরাত কামনায় তাঁদের সন্তান আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র উদ্যোগে সোমবার দুপুরে উপজেলার সেরাল গ্রামে মরহুমের নিজ বাড়ির শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এতিমখানা ও বৃদ্ধাশ্রম প্রাঙ্গনে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। 

মরহুমের রুহের মাগফিরাত কামনা, জাতির পিতাসহ ১৫ আগষ্ট সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা, পরিবার স্বজন ও প্রধানমন্ত্রীর সু-সাস্থ্য কামনার পাশাপাশি দেশ ও জাতির অগ্রগতি কামনা করে দোয়া ও মিলাদ পরিচালনা করেন বরিশাল এবাদুল্লাহ জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা মো. নুরুর রহমান বেগ। মিলাদ শেষে এতিম ও অতিথীদের খাবার পরিবেশন করা হয়। 

দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী  লীগ সাধারণ সম্পাদক সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, জেলা প্রশাসক ড. অজিয়র রহমান, ডিজিএফআই কর্নেল জিএস জিএম শরিফুল ইসলাম, বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, পুলিশ সুপার সাইফুল ইসলাম, আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৌরনদী উপজেলা চেয়ারম্যান মনিরুন নাহার মেরী, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছসহ জেলা, মহানগর এবং উপজেলা পর্যায়ের পদস্থ কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

২৫ মার্চ, ২০১৯ ২৩:১১:৫৯