সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা
অ+ অ-প্রিন্ট
গাইবান্ধার সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষ্যে আলোচনা সভা ও ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী। সম্মানিত অতিথি হিসেবে ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী, উপজেলা আ’লীগের আহ্বায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবুল মুনছুর, থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান, বাসসের গাইবান্ধা জেলা প্রতিনিধি সরকার শহিদুজ্জামান, মাই টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের জনগণের নির্বাহী সম্পাদক আফতাব হোসেন সরকার, উপজেলা ন্যাশনাল সার্ভিস যুব কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস যুব কল্যাণ একতা পরিষদের রংপুর বিভাগের সভাপতি সুরজিত কুমার সরকার রাঙ্গা, বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটির চেয়ারম্যান অধ্যক্ষ এম শরিফুল ইসলাম। রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও প্রতিষ্ঠাতা আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যপক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নূরে শাহী লাবলু। আলোচনা শেষে আবু বক্বর সিদ্দিককে সভাপতি, আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক ও নূরে শাহী আলম লাবলুকে সাংগঠনিক সম্পাদক করে ত্রি-বার্ষিক কার্য নির্বাহি কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্যান্যরা হলেন, সহ- সভাপতি এমএ মাসুদ (প্রতিদিনের সংবাদ), সহঃ সাধারণ সম্পাদক নুরুল আলম ডাকুয়া  (দৈনিক আজকালের খবর), দপ্তর সম্পাদক শামীম সরকার শাহীন  (উত্তর-দক্ষিণ), আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম (যুগের খবর), তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক নাজিব হোসেন শান্ত (প্রতিদিনের বার্তা)। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুন্দরঞ্জের উন্নয়ন যাত্রা অব্যাহত থাকবে, অপসংস্কৃতি, দুর্নাম, কলঙ্কময় ইতিহাস সৃষ্টি আর যেন না হয়, স্বপ্নময় স্বপ্নীল সুন্দরগঞ্জ বাস্তবে রূপান্তর ঘটে, এ জন্য সংবাদিকদের সহযোগিতার প্রয়োজন। যাতে সামাজের সঠিক চিত্র সঠিকভাবে প্রকাশিত হয়। সমাজের সার্বিক উন্নয়নে সহযোগিতা করে, এমন সংবাদ প্রকাশ করা দরকার। উল্লেখ্য, ২০১২ সালের ১৮ই মার্চ সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব গঠিত হয়। সে সূত্রে গত ১৮ই মার্চ ক্লাবটি ৭ম বর্ষ পেরিয়ে ৮ম বর্ষে পদার্পণ করে। 

২৫ মার্চ, ২০১৯ ২৩:০৫:৩০