আগৈলঝাড়ায় মুক্তিযোদ্ধা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন
আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
অ+ অ-প্রিন্ট
আগৈলঝাড়ায় মুক্তিযোদ্ধা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। উপজেলার বাগধা ইউনিয়নের সীমান্তবর্তী জয়রামপট্টি এলাকায় ‘জয়রামপট্টি এডুকেশনাল স্পোর্টিং এ্যান্ড কালচারাল ক্লাবের (জেসাক) আয়োজনে মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্ভোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক, সন্ত্রাস আর জঙ্গিবাদ থেকে সন্তানদের মুক্ত রাখতে প্রাতিষ্ঠানিক সু-শিক্ষার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশ গ্রহণ করার উপর গুরুত্বারোপ করে আরও বেশী বেশী টুর্নামেন্টের আয়োজনের পৃষ্ঠপোষকতা করে আয়োজকদের ধন্যবাদ জানান।   

আয়োজকরা জানান, টুর্নামেন্টে ১৬ দলের অংশ গ্রহনে কোটালীপাড়া উপজেলার শিকির বাজার একাদশ বনাম শুয়াগ্রাম যুব সংঘের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  

স্থানীয় সমাজসেবক সিরাজুল ইসলাম হাওলাদারের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল বাশার হাওলাদার বাদশা, ফরহাদ তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, ফিরোজ শিকদার, ইলিয়াস শরীফ, সোহরাব হোসেন সরদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক, সাবেক প্রধান শিক্ষক ও মুক্তিযোদ্ধা মো. ফয়েজ মিয়া, স্থানীয় লুৎফর রহমান দাড়িয়া, ইউপি সদস্য মিন্টু মিয়া, খেলা পরিচালনা কমিটির সভাপতি পলাশ দাড়িয়া, সাধারণ সম্পাদক শাহীন মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তিবর্গসহ হাজারো দর্শক।

১২ মার্চ, ২০১৯ ২৩:১২:৪৪