ভ্যান চালিয়ে জীবন কাটানো শিশুটির মরদেহ মিললো সরিষা ক্ষেতে
ফরিদপুর প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট


ফরিদপুরের সদরপুর উপজেলার পূর্বকান্দি গ্রামের ইসাহাক তালুকদারের ছেলে ১২ বছরের কামরুজ্জামান। বাবার মৃত্যুর কারণে পরিবারের ভরনপোষণ আর প্রয়োজন মেটাতে তাকে নামতে হয়েছিল পথে। এই বয়সেই ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো সে।

মাত্র ১২ বছরের এই শিশুটিকেই হত্যা করা হয়েছে। নিখোঁজ থাকার পাঁচদিন পর শনিবার (২ মার্চ) দুপুরে সদরপুর উপজেলার কৃষ্ণপুর এলাকার মজুমদার বাজারের পাশের একটি সরিষা ক্ষেতে পাওয়া যায় তার প্রায় গলে যাওয়া মরদেহ।

সদরপুর থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার জানান, দুপুরে স্থানীয়রা ফসলের ক্ষেতে কাজ করতে গিয়ে মরদেহটি দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পরিবারের সদস্যরা জানান, গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় কামরুজ্জামান। এর পর থেকেই নিখোঁজ ছিল সে। রাতে কামরুজ্জামানের ভ্যানসহ পুলিশ হান্নান নামের এক ব্যক্তিকে আটক করে। পরে হান্নানের দেওয়া তথ্যের ভিত্তিতে জাকির হোসেন নামের আরেক জনকে আটক করে। পরে মোট তিনজনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন কামরুজ্জামানের মা আসমা বেগম। সবশেষ শনিবার পাওয়া গেল কামরুজ্জামানের মরদেহ।



 


০২ মার্চ, ২০১৯ ২০:২২:৫৫