বিয়ের আড়াই মাসেই লাশ হলেন তাসলিমা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


বিয়ের আড়াই মাসের মাথায় লাশ হতে হলো তাসলিমা বেগম (১৯) নামে এক নববধূকে। শেরপুরের নালিতাবাড়ী উপজেলার চরপাড়া গ্রামে বসতঘর থেকে বৃহস্পতিবার সকালে ওই নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী আনিসুর রহমান (২৫) পলাতক রয়েছেন। নিহত তাসলিমা বেগম নালিতাবাড়ী পৌর এলাকার খালভাংগা মহল্লার মোফাজ্জল হোসেনের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নালিতাবাড়ী উপজেলার গোবিন্দনগর নামাছিটপাড়া গ্রামের ছফর উদ্দিনের ছেলে আনিসুর রহমানের সঙ্গে নালিতাবাড়ী পৌর এলাকার খালভাংগা মহল্লার মোফাজ্জল হোসেনের মেয়ে তাসলিমার প্রায় আড়াই মাস আগে বিয়ে হয়। আনিসুর রহমান নববধূকে নিয়ে চরপাড়া গ্রামের নানা হাবিল উদ্দিনের বাড়িতে বসবাস করতেন।

কয়েকদিন আগে স্ত্রীর কাছে ৪ হাজার টাকা যৌতুক দাবি করেন আনিসুর রহমান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এরই জের ধরে বুধবার রাতে তাসলিমাকে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে পালিয়ে যান আনিসুর। পুলিশ বৃহস্পতিবার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশের গলায় দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে মরদেহটি পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা মোফাজ্জল হোসেন বাদী হয়ে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।


১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৩৫:৫৮