আগৈলঝাড়া ও গৌরনদীতে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেলেন যারা
আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
অ+ অ-প্রিন্ট
আগৈলঝাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।  বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির চেয়ারম্যান, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র সেরালস্থ বাড়িতে তার সভাপতিত্বে দলের উপজেলা সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ লিটনসহ তৃণমুল নেতাকর্মী ও প্রার্থীদের সাথে দীর্ঘ বৈঠক শেষে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র একান্ত ব্যাক্তিগত সহকারী খায়রুল বাশার জানান, চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার ও নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক সদস্য, বর্তমান ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়’কে দলীয় মনোয়ন প্রদান করা হয়েছে। 

অন্যদিকে গৌরনদী উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বর্তমান ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী ও নারী ভাইস চেয়ারম্যান পদে জিনিয়া আফরোজ হেলেন মনোনয়ন পেয়েছেন। 

আগৈলঝাড়ায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থীসহ মোট ২৬ জন প্রার্থী দলীয় মনোনয়নের জন্য আবেদন করেছিলেন।  

০৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:০২:৩৬