জা-ভাসুরকে ফাঁসাতে সন্তানকে হত্যা!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
অভিযুক্ত মা
জা আর ভাসুরকে ফাঁসাতে গিয়ে এক মাসের শিশুপুত্রকে পানিতে ফেলে হত্যা করেছে এক মা। গোপালগঞ্জের কোটালীপাড়ার এ ঘটনায় ওই মা ও নানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার বিকালে কোটালীপাড়া উপজেলার ওয়াবদারহাট শান্তি কুটিরের পাশের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুর বাবা লিংকন মিত্র বাদী হয়ে স্ত্রী মনিষা অধিকারী (২০) ও শ্বশুর অবকাশ অধিকারীকে (৫০) আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

রোববার বিকালে কোটালীপাড়া উপজেলার ওয়াবদারহাট শান্তি কুটিরের পাশের বাড়িতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। জা বানী মিত্র আর ভাসুর বিলিয়াম মিত্রকে ফাঁসাতে গিয়ে এক মাসের শিশুসন্তান এন্ড্র সীমিয়ন মিত্রকে পানিতে ফেলে দেয় মা মনিষা অধিকারী। এদিন সন্ধ্যায় ফায়ার সার্ভিসের একটি দল বাড়ির পাশের পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

তিনি জানান, শান্তি কুটিরের পাশের বাড়িতে এক মাসের একটি শিশুপুত্র হারিয়ে গেছে বলে ফোন আসে। খবর পেয়েই তিনি ঘটনাস্থলে ছুটে যান। ওই বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদের সময় এক মাস বয়সের শিশু এন্ড্র সীমিয়ন মিত্রের মা মনিষা অধিকারীর (২০) কথা-বার্তায় তার সন্দেহ হয়। সেই সঙ্গে জানা যায়, জা বানী মিত্র আর ভাসুর বিলিয়াম মিত্রকে ফাঁসাতে গিয়ে এক মাসের শিশুসন্তান এন্ড্র সীমিয়ন মিত্রকে পানিতে ফেলে দেয় মা মনিষা অধিকারী। সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। সন্ধ্যায় ফায়ার সার্ভিসের লোকজন বাড়ির পাশের পুকুরে তল্লাশি চালিয়ে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে বলে জানায় ওসি।

২১ জানুয়ারি, ২০১৯ ২৩:৩৩:২৯