বেগমগঞ্জে যাত্রীবাহী বাস খালে, নিহত ৩ আহত ৩০
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের জমিদারহাট বড়পোল সংলগ্ন মা প্লাইউড ফ্যাক্টরীর সামনে সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহি বাসের সামনের চাকা পেটে গিয়ে উল্টে পাশের খালে পড়ে তিন যাত্রী নিহত ও অন্তত ৩০ আহত হয়েছে। নিহতদের মধ্যে দুইজন পুরুষ ও একজন মহিলা ছিলো তাদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি । আহত জুলেখা বেগম(২০) বিবি আয়েশা(২৫), নুর জাহার বেগম(৫০)ও মোঃ রফিকুল ইসলাম সহ ৪ জনের নাম জানাগেছে। এদে সকলের বাড়ি সেনবাগ উপজেলায়। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ১০টার দিকে।

 প্রত্যক্ষদশী মোয়াজ্জেম হোসেন বাবলু ও মোঃ রুবেল জানায়, রাতে চৌমুহনী থেকে ছেড়ে আসা সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহি বাস জমিদারহাট বড়পোর সংলগ্ন মা প্লাইউডে সামনে পৌছলে সামনে চাকা পেটে গিয়ে পাশ^বর্তী খালে পড়ে গিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এতে ওই হতাহতের ঘটনা ঘটে।

 খবর পেয়ে চৌমুহনী থেকে ধমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। নিহতদের মধ্যে দুইজন পুরুষ ও একজন মহিলা ছিলো তাদেও নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।  তবে, রাত পৌ ১২টার সময় এরিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছিলো।

১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০:১৬