বীরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর)
অ+ অ-প্রিন্ট
বীরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ১৫ জানুয়ারি সকালে পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার ৪৫০ জন গরীব-দুঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলীর সভাপতিত্বে স্বপ্ননীল গ্রুপের একটি প্রতিষ্ঠান স্বপ্ননীল ফাউন্ডেশনের অর্থায়নে গরীব-দুঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা প্রধান অতিথি ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন বাবুল ও স্বপ্ননীল গ্রুপের চেয়ারম্যান হাফেজ মোঃ সালমান সানি, বিশেষ হিসেবে ৪৫০ জন গরীব-দুঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বীরগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম, সিনিয়র সহ-সভাপতি নাজমুল ইসলাম মিলন, ছকিম উদ্দিন আহম্মেদ, যুগ্ন সাধারন সম্পাদক ও কলামিষ্ট মোঃ মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আর এম তৌফিক প্রেসক্লাবের আবেদিত সদস্য সাংবাদিক বেলী আক্তার, তোফাজ্জল হায়দার, আব্দুল জলিল শীতবস্ত্র বিতরণ আনুষ্ঠানের তদারকী করেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সরকার, আওয়ামী লীগের নেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান মোছাঃ শাহানাজ পারভিন, শিল্পী সরকার, মোঃ জামিল হোসেন, সুমী অক্তার, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল¬াহ হাবিব মামুন, মোঃ তাইজ উদ্দিন, রহিমা বেগম ফুলেশা, সাবিনা ইয়সিমিন, মোঃ মুক্তার হোসেন ও অন্যরা উপস্থিত ছিলেন।

 

১৬ জানুয়ারি, ২০১৯ ১০:৫২:১৩