সেনবাগে কলেজছাত্রের লাশ উদ্ধার
মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
সেনবাগ উপজেলার ৯নং নবীপুর ইউনিয়নের বড়চারিগাঁও গ্রামে আমজাদ হোসেন প্রকাশ হৃদয় (২২) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ। মঙ্গলববার ১৫ জানুয়ারী রাত ৮টারদিকে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আবদুল আলী পাটোয়ারীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ওই লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। হৃদয় ওই গ্রামের আমিন উল্লাহ কাষ্টমের বাড়ির কুয়েত প্রবাসী আবদুল খালেকের পুত্র ও কাপ্তাই পলিটেকনিক ইনস্টিটিউটের ফাইনাল ইয়ারের ছাত্র।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আবদুল আলী জানান, হৃদয় মঙ্গলববার দুপুর দুইটার দিকে নিজ বাড়ির বসত ঘরের বড় ভাইয়ের স্ত্রীর শয়ন কক্ষের গিয়ে বুতুরের সাথে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করে। পরে বাড়ীর লোকজন গামছা কেটে তাকে নামিয়ে সেনবাগ সরকারী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার গলায় আঘাতের চিহৃ ছিলো। এরপর সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাত ৮টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য থানায় নিয়ে আসা হয়। হৃদয়ের মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে শত শত নারী পুরুষ ওই বাড়ীতে ভীড় জমায়। 

এ ব্যাপারে স্থনীয় ইউপি চেয়ারম্যান আমিন উল্যা বিএসসি জানান, হৃদয়ের পিতা ও অপর দুই ভাই প্রবাসে কুয়েতে রয়েছে। তবে কি কারনে হৃদয় আত্মহত্যা করেছে তার পরিবারের কেউ নিশ্চিত করতে পারেনী। 

এ ঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান , সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান। বুধবার (১৬ জানুয়ারী) সকালে লাশ ময়না তদন্তে জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে।

 

 

 

 

 

 

 

 

 

১৫ জানুয়ারি, ২০১৯ ২৩:৩৭:৩৮