সেনবাগে আওয়ামী লীগের নির্বাচনী পথসভায় ওবায়দুল কাদের
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ,বিএনপি আবার ক্ষমতায় এলে দেশে রক্তের বন্য বয়ে যাবে এবং লাশের পাহাড় হবে। তাই তিনি সেনবাগে আওয়ামীলীগ ও দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীকে জয় যুক্ত করার জন্য আহবান জানান। তিনি গতকাল রোববার বেলা ১১টারদিকে নোয়াখালীর সেনবাগ উপজেলার সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মোরশেদ আলমের পক্ষে এক নির্বাচী পথ সভায় ওইসব মন্তব্য কারেন।

মন্ত্রী আরো বলেন,বিএনপির ধানের র্শীষ এখন মানুষের পেটের বিষ। তিনি বলেন বিএনপির তিনটি গুন আছে সেগুনগুলো হচ্ছে,সন্ত্রাস,চাঁদাবাজী ও মানুষ খুন। নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ি আংশিক আসনের নৌকা মার্কার প্রার্থী আলহাজ¦ মোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই পথ সভায় আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী আরো বলেন- আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় এলে প্রতিটি ঘরে একজন করে বেকার যুবক ও যুব মহিলাকে চাকুরী দেওয়া হবে। এবং প্রতিটি ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে।মন্ত্রী আরো বলেন বিএনপি আবারো ক্ষমতা এলে এদে হাওয়া ভবন সুষ্টি কবরে।

এসময় পথ সভায় আরো বক্তব্য রাখেন-নৌকা মার্কার প্রার্থী আলহাজ¦ মোরশেদ আলম এমপি, জেলা আওয়ামীলীগে সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, জেলা কৃষকলীগের উপদেষ্ঠা লায়জ জাহাঙ্গীর আলম মানিক, পৌর সভার মেয়র আবু জাফার টিপু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজা¦ দলিলুর রহমান, সাবেক সেক্রেটারী বাহার উল্লাহ বাহার।

২৩ ডিসেম্বর, ২০১৮ ২৩:৫৮:১৫