নৌকায় ভোট দেয়ার আহবান মনোরঞ্জন শীল গোপাল এমপি’র
বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ১৩ ই ডিসেম্বর বৃহস্পতিবার বীরগঞ্জ সরকারি কলেজ শিক্ষক পরিষদ আয়োজিত কলেজ হলরুমে  অধ্যক্ষ মো. খয়রুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে   শিক্ষকদের সাথে মতবিনিময় করেন  (বীরগঞ্জ-কাহারোল) আসনোর আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মনোরঞ্জন শীল গোপাল এম,পি ।

মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠিত ও জ্ঞানচর্চাকে আরও বিস্তার করতে দেশের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের বেতনবৃদ্ধি এবং প্রতিষ্ঠানে অবকাঠামো নির্মান করে শিক্ষাকে আরও গতিশিল করে তুলেছে উল্লেখ করে এমপি গোপাল বলেন, ফলে ১০ বছরে বাংলাদেশে শিক্ষার হার বৃদ্ধি পাওয়ায় জাতিসংঘ এদেশকে নি¤œ মধ্যম আয়ের দেশে ঘোষনা করেছে। শিক্ষার আলোয় বাংলাদেশ আজ আলোকিত। আর সারা দেশের ন্যায় বীরগঞ্জ-কাহারোল উপজেলায় দুটি কলেজ ও কাহারোলে রামচন্দ্রপুর পাইলট উচ্চ বিদ্যালয় সরকারি করণ করা হয়েছে। এ শিক্ষার আলোর ধারাবাহিকতা অব্যাহত রাখতে শিক্ষকদের নৌকার জন্য কাজ করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. তরিকুল ইসলাম, একাদশ জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. নুর ইসলাস নুর, একাদশ জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি সচিক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম আলম ফিরোজ সহকারি অধ্যাপক আবু সামা মিঞা,গোলাম মোস্তফা,আমিনুল ইসলাম মিন্টু,প্রভাষক মো.জিয়াউর রহমান জিয়া,ছাব্বির হোসেন,মো.নজরুল ইসলাম খান বুলু প্রমুখ। 

১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০৪:১৩