এক যুগ পর নির্বাচনী প্রচারণায় বিএনপি’র প্রার্থী জহির উদ্দিন স্বপন
তপন বসু, বরিশাল
অ+ অ-প্রিন্ট
বাবা-মার কবর জিয়ারতের মধ্যদিয়ে বুধবার বিকেলে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন বরিশাল-১ আসনের বিএনপি’র মনোনীত সাবেক এমপি জহির উদ্দিন স্বপন। এদিন গৌরনদী উপজেলার বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয় মাঠের অশ্বিনী মঞ্চে দীঘ এক যুগ পরে নেতা কর্মীদের উদ্যোশ্যে বক্তব্য রাখেন তিনি। 

স্বপন তার বক্তব্যে প্রধান নির্বাচন কমিশনার, স্বরাষ্ট্রমন্ত্রী, বরিশাল-১ আসনের আওয়ামীলীগের এমপি আবুল হাসনাত আবদুললাহ, বরিশাল জেলা প্রশাসক, পুলিশ সুপারকে ধন্যবাদ জানান এবং এলাকার ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় তিনি আসন্ন নির্বাচনে ঐক্যাফ্রন্টের বিজয় ছিনিয়ে এনে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করার আহ্বান জানান।  তিনি বআরও বলেন, বাংলাদেশের প্রশাসনকে দলীয়করন করা হয়েছে। তাই আগামী ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে বিজয় ছিনিয়ে এনে এ আগ্রাসন থেকে দেশ বাসীকে মুক্ত করতে হবে। 

এর আগে তিনি দুপুরে নেতাকর্মিদের নিয়ে সরিকল পৌছে বাবা-মায়ের কবর জিয়ারত করেন। বিকেলে সরকিল ইউনিয়ননে গনসংযোগ করেন।

প্রসংগত, ওয়ান ইলেভেনের সময় বিএনপি’র সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক সাবেক এমপি মিডিয়ায় মাইনাস-টু ফরমুলায় জিয়া পরিবার সম্পর্কে নেতিবাচক বক্তব্য দিয়ে আলোচনার ঝড় তোলেন। পরিচিতি পান সংস্কার পন্থী বিএনপি নেতা হিসেবে। ওই কারণে তাকে দল থেকে বহিস্কার করা হয়।

১৪ ডিসেম্বর, ২০১৮ ০০:১৭:৪৫