প্রেম-বিয়ের প্রস্তাব প্রত্যাখান, ছাত্রীর মাকে খুন করল গৃহশিক্ষক
চট্টগ্রাম ব্প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট


নগরীর বিশ্ব কলোনি বেড়া মসজিদ এলাকায় বাসায় ঢুকে ছাত্রীর মা, বাবা ও চাচাকে কুপিয়েছেন মো. শাহজাহান (২৯) নামে এক গৃহশিক্ষক। এতে ছাত্রীর মায়ের মৃত্যু হয়েছে। এ সময় শাহজাহানকে আটক করে থানায় সোপর্দ করে প্রতিবেশিরা।

মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেল সোয়া ৩টার দিকে এই ঘটনা ঘটে। আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন সারাবাংলাকে জানান, নিহত শাহীনা বেগম (৩৫) বেড়া মসজিদ এলাকার জসিম উদ্দিনের স্ত্রী।

তিনি বলেন, জসিমের দশম শ্রেণিতে পড়া মেয়েকে পড়াতেন স্থানীয় শাহজাহান। জিজ্ঞাসাবাদে শাহজাহান জানান, তিনি প্রথমে ছাত্রীকে প্রেম প্রস্তাব দেন। ছাত্রী প্রত্যাখান করলে শাহজাহান জসিম উদ্দিন ও শাহীনা বেগমের কাছে বিয়ের প্রস্তাব দেন। তারাও ক্ষুব্ধ হয়ে শাহজাহানকে বাসায় আসতে মানা করেন।

মঙ্গলবার বিকেলে শাহজাহান আবারও ছাত্রীর বাসায় গেলে শাহীনার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহজাহান দা দিয়ে শাহীনাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। জসিম ও তার ছোট ভাই শাহীনাকে বাঁচাতে এগিয়ে গেলে শাহজাহান তাদেরকেও কুপিয়ে আহত করে। তবে জসিম ও তার ভাইয়ের আঘাত গুরুতর নয়, বলেন ওসি মো. জসিম উদ্দিন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে জানান, বিকেল সাড়ে ৩টার দিকে শাহীনাকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।









 


২০ নভেম্বর, ২০১৮ ১৮:৩৪:৩২