নোয়াখালীতে নিখোঁজের তিনদিন পর কলেজছাত্রীর লাশ উদ্ধার
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
নোয়াখালী জেলা শহর মাইজদীতে নিখোঁজের তিনদিন পর তাবাসুম তানিয়া চমক (২০) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে সুধারমা থানা পুলিশ। বৃহস্পতিবার(১৫ নভেম্বর)  দুপুরে মাইজদী পৌর বাজার সংলগ্ন নিজ বাসার পাশের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাবাসুম তানিয়া চমক ব্যবসায়ী শাহাজাদ এনামুল হক হিমেলের মেয়ে। সে সোনাপুর ডিগ্রি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। 

পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার রাতে ঢাকা থেকে আসা বাবা ও মাকে আনতে মাইজদী রেল স্টেশন যায় চমক। কিন্তু বাবা ও মা সরাসরি বাসায় চলে আসলেও চমককে বাসায় এসে দেখতে পায়নি তারা। পরে বিষয়টি সুধারাম থানায় সাধারণ ডায়েরির মাধ্যমে অবহিত করা হয়। এর মধ্যে তিন দিন অতিবাহিত হলেও তাকে কোথাও পাওয়া যায়নি। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় লোকজন তানিয়ার বাসা সংলগ্ন একটি ডোবায় লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ও টহলে থাকা র‌্যাব সদস্যরা এসে লাশটি  উদ্ধার করলে এটি তানিয়ার লাশ বলে সনাক্ত করে পরিবারের লোকজন। পরে লাশের ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ার হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে এবং নিহত ছাত্রীর পরিবারকে থানায় মামলা দায়েরের অনুরোধ করা হয়েছে।

১৬ নভেম্বর, ২০১৮ ০০:০১:০৯