জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকায় উন্নয়নের গতি এগিয়ে যাচ্ছে : ডেপুটি স্পিকার
সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকায় বাংলাদেশে উন্নয়নের গতি ¯্রতধারার মত এগিয়ে যাচ্ছে। আর বিরোধী দলীয় বি.এন.পি নেত্রী খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালে এতিমদের টাকা আত্মসাৎ করেছিল। এই অর্থ আত্মসাতের মামলায় আজ খালেদা জিয়াকে জেল খাটতে হচ্ছে। আর তার বড় ছেলে তারেক জিয়া একুশে আগষ্ট গ্রেনেড হামলায় জননেত্রী শেখ হাসিনাকে জীবনে মারতে চেয়েছিল। যার কারণে গ্রেনেড হামলার মামলায় তারেকের যাবৎ জীবন কারাদন্ড হয়েছে। জনগণ আর বি.এন.পি-কে আর ক্ষমতায় দেখতে চায় না। বর্তমান আওয়ামীলীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। 

গাইবান্ধার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের গোবিন্দপুর দাখিল মাদরাসা মাঠে গত সোমবার হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে রফিকুল ইসলাম ভুট্টু’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাজমুল হুদা দুদু, সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, প্রচার সম্পাদক শাহ মোঃ মোখলেছুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজার রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, হলদিয়া ইউনিয়ন চেয়ারম্যান ইয়াকুব আলী, হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল হাই, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে বিভিন্ন দল থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। 

১৬ অক্টোবর, ২০১৮ ২৩:১৭:০১