জ্ঞানের আলো দিয়ে বিশ্বকে আলোকিত করতে হবে : এমপি গোপাল
খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর)
অ+ অ-প্রিন্ট
জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জ্ঞানের আলো দিয়ে বিশ্বকে আলোকিত করতে হবে। শিক্ষার্থীদের নৈতিক মূল্যবোধ সম্পন্ন ও সমাজের প্রতি দায়বদ্ধ আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বকে আলোকিত করার লক্ষে কাজ করছেন। উপজেলার শতগ্রাম ইউনিয়নে ঝাড়বাড়ী কলেজ প্রাঙ্গনে ১০ অক্টোবর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত ৪ তলা একাডেমিক ভবন উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে এ সব কথা বলেন।

উপজেলার ঝাড়বাড়ী কলেজের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হুরমত আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ নূর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শামিম ফিরোজ আলম, শতগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ মতিয়ার রহমান ও অন্যরা। আলোচনা সভা শেষে কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগি ও নবীন-বরন ছাত্রছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি এমপি গোপাল। পুরস্কার বিতরন শেষে কলেজের ছাত্রছাত্রীদের আয়োজনে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

এমপি গোপাল এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক ফ্যান, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরন ও ২০১৭-২০১৮ অর্থ বছরে অতিরিক্ত বরাদ্দপ্রাপ্ত বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যাক্তা ও প্রতিবন্ধী ভাতা এবং নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠনে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন এমপি গোপাল।

১৩ অক্টোবর, ২০১৮ ০৯:৫৪:০৫