মেহেরপুরে পরকীয়ার জেরে কৃষককে কুপিয়ে খুন
মেহেরপুর প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
কৃষক রানা মিয়ার মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম
মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামে রানা মিয়া (৪২) নামের এক কৃষককে পরকীয়ার জেরে কুপিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রানা মিয়ার প্রেমিকা সন্দেহে একই গ্রামের শাহানুর খাতুন (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গ্রামের মাঠে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রানা মিয়া কলাইডাঙ্গা গ্রামের হিসাব উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রামের মাঠে রানা মিয়ার কলাক্ষেতের পাশে ভেড়া চরাতে যায় শাহানুর খাতুন। ভেড়া চরানোর এক পর্যায়ে রানা মিয়া মাঠে গেলে দু’জনে নির্জনে বসে। এ সময় শাহানুরের ছেলে ও সঙ্গীয় এক যুবক রানার উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তারা তার ঘাড়, গলা, বুক ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে পালিয়ে যায়। পরে রানার পরিবারের সদস্যরা তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও শাহানুর খাতুনকে আটক করে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, আটক শাহানুর খাতুন হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে। পরকীয়ার কারণে শাহানুরের ছেলে ও তার এক বন্ধু মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

২৮ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৪০:০১