পরকীয়ার বলি ৯ মাসের শিশু, গ্রেপ্তার মা
গাজীপুর প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
গাজীপুরে পরকীয়ার জেরে ৯ মাসের শিশু সন্তান মার্জিয়াকে শ্বাসরোধে করে হত্যার অভিযোগে মা আমেনা আক্তারকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে গাজীপুর মহানগরের কুনিয়া মধ্যপাড়ার একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার ঘাতক মাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম এলাকাবাসীর বরাত দিয়ে জানান, আমেনা কুনিয়া মধ্যপাড়ায় একটি ভাড়া বাড়িতে মার্জিয়াকে নিয়ে থাকতেন। সেখানে থেকে তিনি পোশাক শ্রমিকের চাকরি করতেন। এক পর্যায়ে সহকর্মী ইব্রাহীমের সঙ্গে আমেনার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। এ ঘটনা জানতে পেরে মাস দুয়েক আগে আমেনাকে ডিভোর্স দেয় স্বামী আল আমিন।

সোমবার আমেনা আক্তারের বাড়ির পাশের ডোবায় লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়।

আমেনা আক্তার জানায়, পরকীয়ার জেরে নিজ সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পাশের ডোবায় ফেলে দেয়া হয়। মঙ্গলবার ঘাতক মাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। আমেনা আক্তারের সহকর্মী ইব্রাহীমকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে পুলিশ।

০৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৫২:২৭