সেনবাগে ৩শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
 

নোয়াখালীর সেনবাগে সৃজনশীল সামাজিক সংস্থা ও নবজীবন ব্লাড ব্যাংকের ১ম বর্ষ পূর্তি উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে সংস্থার পক্ষ থেকে উপজেলার ছমির মুন্সিরহাট বাজারে ওই  ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ওই ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, নোয়াখালী ম্যাটস এর প্রশিক্ষক ডাঃ আবু তাহের ও সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রফিকুল ইসলাম। আয়োজকরা জানায় সকাল থেকে বিকাল পর্যন্ত তিন শতাধিক রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান ও ৪ শতাধিক ব্যাক্তির ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়।

এছাড়াও বিকেল সংগঠনের উদ্যোগ পটোয়ারী মার্কেটের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সজরুল ইসলাম টিপুর সভাপতিত্বে ও ফখরুল ইসলামে সঞ্চালনায় আনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নোয়াখালী ম্যাটসসের প্রশিক্ষক ও লাইফ কেয়ার হাসপাতালে চেয়ারম্যান ডাঃ আবু তাহের,বিশেষ অতিথি বিশিষ্ঠ মিডিয়া ব্যাক্তিত্ব জাহাঙ্গীর হোসেন বাবর, আওয়ামীলীলীগ নেতা এ্যাডভোকেট মাহমুদুল হক পাটোয়ারী লেবু , গোলাম কবির, জিয়াউল হক পাটোয়ারী দুলু, যুবলীগ নেতা দিদারুল ইসলাম দিদার প্রমুখ্য। এ ছাড়াও বৃহত্তর নোয়াখালীর সেচ্ছা সেবী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।আলোচনা সভা শেষে সংগঠনের কেক কেটে জন্মদিন পালন ও  একটি বণার্ঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

০১ সেপ্টেম্বর, ২০১৮ ১১:১৮:০২