কোরবানির পশু জবাইকে কেন্দ্র করে বরিশালে হামলায় নিহত ১, আহত ৫
আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
অ+ অ-প্রিন্ট
জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার রতনপুর এলাকায় কোরবানির পশু জবাইকে কেন্দ্র করে হামলায় অলিল ঘরামী (৪০) নামে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। হামলার ঘটনা ঘটেছে ঈদের দিন (২২ আগস্ট) সকাল সাড়ে আটটার দিকে নিহত অলিল ঘরামীর বাড়ির সামনে। নিহত অলিল ঘারমী ওই গ্রামের মজিদ ঘরামীর পুত্র।

নিহতের ভাই রিপন ঘরামী জানান, জমিজমা নিয়ে একই বাড়ির শাহআলম ঘরামী গংদের সাথে তাদের বিরোধ চলে আসছে। ঈদের নামাজ শেষে অলিল ঘরামী বাড়িতে প্রবেশের সময় দেখতে পান তাদের ব্যবহৃত ঘাটলার সামনে শাহআলম ঘরামী পশু কোরবানির প্রস্তুতি নিচ্ছেন। এসময় সে (অলিল) শাহআলম ঘরামী ও তার লোকজনকে অন্যত্র কোরবানির পশু জবাই দেয়ার জন্য বলেন। এনিয়ে উভয়ের মধ্যে বাগ্বিতন্ডার একপর্যায়ে প্রতিপক্ষের লোকজনে পশু জবাই করার ধারালো চাক্কু দিয়ে অলিল ঘরমীকে কুপিয়ে খুন করেন। খবর পেয়ে অলিল ঘরামীকে উদ্ধার করতে এগিয়ে এসে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন হুমায়ুন ঘরামী, কামাল হোসেন, মোঃ মাসুদ, শাহিদ হোসেন ও আলমগীর হোসেন। অলিলআহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কাজীরহাট থানার ওসি মো. হারুন-অর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুইজনকে আটক করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

২৫ আগস্ট, ২০১৮ ০৯:৩০:১০