যারা আইনশৃংঙ্খলার বিঘ্ন ঘটাবে তাদের ছাড় নেই : ডিআইজি, রংপুর রেঞ্জ
রংপুর প্রতিনিধি:
অ+ অ-প্রিন্ট
পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য বলেছেন, সমাজে এখনও একটি চক্র প্রতিক্রিয়াশীল। তারা মানুষকে উস্কে দিয়ে বিভ্রান্তি তৈরি করে সমাজে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায়। যারা জনগণের সম্পদ ও জীবনের নিরাপত্বার ক্ষেত্রে বাঁধা, যারাই আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটাবে তাদের বিরুদ্ধে কঠোরতর ব্যবস্থা নেয়া হবে। কাউকেই ছাড় দেয়া হবে না।তিনি বলেন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে। সমাজে একজন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী রাখতে চাই না আমরা।  এজন্য যা যা করা প্রয়োজন পুলিশ তা করবে। গতকাল রোববার দুপুরে রংপুর পুলিশ লাইন অডিটোরিয়ামে জেলা পুলিশ আয়োজিত সুধীজনদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

ডিআইজি বলেন, মানুষের বিচার প্রার্থনার প্রথম জায়গাই হলো থানা বা পুলিশ স্টেশন। এজন্য থানা এবংপুলিশ স্টেশনে কোন ভূক্তভোগি এবং বিচারপ্রার্থী যখন যাবে, তার সাথে যথাযথ এবং ন্যয়সঙ্গত আচরণ করবে পুলিশ

রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি আব্দুল মজিদ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবু মারুফ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ফজলে এলাহী, জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সেক্রেটারি এ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিয়ার রহমান সাফি, সেক্রেটারি তুষার কান্তি মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র এ্যাড. তাজিমুল ইসলাম শামীম। এসময় জনপ্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ, শিক্ষক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, কমিউিনিটি পুলিশিং নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

০৬ আগস্ট, ২০১৮ ১১:০০:৪৮