সেনবাগ পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মঞ্জুকে কুপিয়ে হত্যার চেষ্টা
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
নোয়াখালীর সেনবাগ পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শাহাদাত আলী মঞ্জু (৪০) কে কুপিয়ে হত্য্রার চেষ্টা চালিয়েছে অজ্ঞার মুখোশধারী একদল সস্ত্রাসী। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩আগষ্ট) রাত পৌনে ১২ টায় সেনবাগ পৌরসভার কাদরা পুরাতন বোর্ড অফিস সংলগ্ন সড়কে। এসময় তা আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সেনবাগ ৫০ শর্য্যা সরকারী হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করান সেখানে অবস্থার অবনতি রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করা হয়। 

এ খবর রাতে দ্রুত ছড়িয়ে পড়লে জেলা আ'লীগের সহ সভাপতি আতাউর রহমান ভূইয়া মানিক সহ শত শত নেতা কর্মী হাসপাতালে তাকে দেখতে ভিড় জমান। মনজু চট্রগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও মগুয়া গ্রামের এম এ আলী চৌধুরীর পুত্র।

  জানাগেছে শুক্রবার রাতে আওয়ামীলীগের দলীয় একটি কর্মসূচিতে অংশ গ্রহন শেষে মনজু সেনবাগ থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ী মগুয়ায় যাবার পথে কাদরা বোর্ড অফিস সংলগ্ন স্থানে পৌছলে সড়কের উল্টর পাশে^ অজ্ঞাত মুখোশধারী সন্ত্রাসীরা তার ওপর অতর্কিতে হামলা চালায়।।

সেনবাগ সরকারী হাসপাতাল সূত্র জানায়, তাকে মাথা,হাত,পা সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে দিয়ে আঘাত করা হয়েছে। 

সেনবাগ পৌর আওয়ামীলীগের ওই যুগ্ম আহবায়ক শাহাদাত আলী মনজু জেলা আওয়ামীলীগের সহসভাপতি আতাউর রহমান ভূইয়া মানিক গ্রুপের অনুসারী। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

০৪ আগস্ট, ২০১৮ ০৯:৪৩:২৭