তেতুঁলিয়ায় কাজী শাহবুদ্দিন গার্লস স্কুল এন্ড কলেজে 'সততা স্টোর' উদ্বোধন
পঞ্চগড় প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
স্কুল শিক্ষার্থীদের মাঝে সততা, দেশপ্রেম সৃষ্টি এবং দুর্নীতিমুক্ত সমাজ গড়তে তেঁতুলিয়ায় কাজী শাহাবুদ্দিন গার্লস স্কুল এন্ড কলেজে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে।  সোমবার (৩০ জুলাই) দুপুরে সততা স্টোর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ  জহিরুল ইসলাম। 

দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর কার্যক্রমের উদ্যোগ গ্রহণের ধারাবাহিকতার জেলা ও উপজেলা পর্যায়ের দুর্নীতি প্রতিরোধ কমিটি এই কার্যক্রমে সহযোগিতা দিচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসের অভ্যন্তরে প্রতিষ্ঠিত সততা স্টোরে শিক্ষার্থীদেও প্রয়োজনীয় নানা উপকরণ বিক্রি হবে। শিক্ষার্থীরা নিজেরাই প্রয়োজনীয় জিনিস কিনে দাম পরিশোধ করবে। 

দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে সততা স্টোরের অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানা, মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মাহবুবুর রহমান, থানা অফিসার ইনচার্জ জহুরুল হক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির কমিটির সভাপতি আজিজার রহমান এবং উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোহাম্মদ এমদাদুল হক। এছাড়াও  এ সময় শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।  

জেলা প্রশাসক বলেন, সততা স্টোর হচ্ছে নিজেকে সৎ মানুষ হিসেবে তৈরির একটি স্টোর। শিক্ষার্থীরা মনের সকল লালসাকে প্রতিরোধ এবং খারাপ আচরণকে সংবরণ করবে সততা স্টোর কার্যক্রমের মাধ্যমে। এই উদ্যোগ বড়দের জন্যও নেয়া যেতে পারে। 

 

 

 

 

৩১ জুলাই, ২০১৮ ১১:১৯:৫৩