গাইবান্ধায় ভাতাভোগীদের মাঝে ভাতা পরিশোধের বই বিতরণ
গাইবান্ধা প্রতিনিধি :
অ+ অ-প্রিন্ট
শেখ হাসিনার মমতা বয়স্কদের জন্য নিয়মিত ভাতা, প্রতিবন্ধীদের ভাতা প্রদান শেখ হাসিনারই অবদান এই শ্লোগাণে গাইবান্ধা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী ও বিধবা ভাতাভোগীদের মাঝে ভাতা পরিশোধের বই বিতরণ করা হয়েছে।  রোববার দুপুরে গাইবান্ধা পৌরসভা ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে পৌরসভা মিলনায়তনে ভাতা প্রদানের এসব বই বিতরণ করা হয়। অনুষ্ঠানে গাইবান্ধা পৌরসভার কাউন্সিলর কামাল আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার মেয়র এ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শহর সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান মল্লিক, গাইবান্ধা পৌরসভার কাউন্সিলর তানজিমুল ইসলাম পিটার, কামাল হোসেন ও শহীদ আহম্মেদ, সংরক্ষিত আসনের কাউন্সিলর লাকী সুলতানা ও সেলিনা আক্তার রত্না, পৌরসভার নির্বাহী প্রকৌশলী এ বি এম সিদ্দিকুর রহমান, শহর সমাজসেবা কার্যালয়ের সমাজকর্মী ইব্রাহীম আলী ও প্রশাসনিক কর্মকর্তা অমিতাভ চক্রবর্তী রিন্টু প্রমুখ। 

উল্লেখ্য, ২০১৭-২০১৮ অর্থবছরের আওতায় ১২৮ জন বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী ও বিধবা ভাতাভোগীদের মাঝে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এই ভাতা প্রদান করা হবে। এদের মধ্যে ১৩৬ জন বয়স্ক ব্যক্তিকে প্রতিমাসে ৫০০ টাকা, ৩৮ জন অসচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিকে প্রতিমাসে ৭০০ টাকা ও ২৮ জন বিধবা মহিলাকে ৫০০ টাকা করে এই ভাতা প্রদান করা হবে। যা প্রতি তিন মাস পরপর সোনালী ব্যাংকের মাধ্যমে পাবেন বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী ও বিধবা ব্যক্তিরা। তাদেরকে ২০১৭ সালের জুলাই মাস থেকে এই ভাতা প্রদান করা হবে। 

 

৩০ জুলাই, ২০১৮ ০০:৫৯:৩৪