ঝিনাইদহে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য
ঝিনাইদহ প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নের পাঁচলিয়া গ্রামে আনন্দ মেলার নামে চলছে অশ্লীল নৃত্য। সেই সঙ্গে বসেছে রমরমা জুয়ার আসর।এদিকে, যাত্রা ও ভ্যারাইটি শো’র নামে আয়োজিত অপসাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে ছুটছেন তরুণ-তরুণী ও যুবকরা। মেলায় অশ্লীল নৃত্যের পাশাপাশি চালু আছে জুয়ার আসর, হাউজি, চরকি ও ওয়ানটেন।

এলাকাবাসীর অভিযোগ, জুয়ার আসর ও অশ্লীল নৃত্য দেখে বিপদগামী হচ্ছে ছাত্র-তরুণ ও যুবসমাজ। প্রশাসন এবং কিছু অসাধু প্রভাবশালী ব্যক্তির প্রত্যক্ষ ইন্ধনে চলছে এসব অসামাজিক কার্যকলাপ। মেলার পাশে স্থানীয় প্রাথমিক ও মাধ্যমিক স্কুল থাকায় একদিকে শিক্ষার্থীদের লেখাপড়া বিঘ্ন হচ্ছে অন্যদিকে সাধারণ মানুষের পকেট কেটে করা হচ্ছে নিঃস্ব। প্রশাসন মোটা অংকের টাকার বিনিময়ে এ মেলার অনুমতি দিয়েছে বলেও তাদের অভিযোগ।

স্থানীয়রা জানান, প্রতিদিন বিকেল থেকে উপজেলা ও এর আশপাশের বিভিন্ন এলাকা থেকে মাইক্রোবাস, প্রাইভেটকার, সিএনজি, আলমসাধু, অটোভ্যান ও মোটরসাইকেলযোগে মেলায় আসে মানুষ। সন্ধ্যার পর সার্কাস ও ম্যাজিক শো শুরু হয়। রাত ১১টার পর শুরু হয় ভ্যারাইটি শো। সেই সঙ্গে বসে জুয়ার আসর। গভীর রাত পর্যন্ত চলে অশ্লীল নৃত্য; চলে অশ্লীল গান।

কোটচাঁদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, মেলায় জুয়ার আসর এবং অশ্লীল নৃত্য হচ্ছে বলে কোনো অভিযোগ আসেনি। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হবে।

এ ব্যাপারে জানতে চাইলে ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক খোদেজা খাতুন বলেন, বিষয়টি আমার জানা নেই। আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি দেখতে বলছি।

 

২৪ জুলাই, ২০১৮ ১০:৩৯:৪৬