দেশের প্রতিটি জেলায় বিমানবন্দর নির্মাণ করা হবে : বিমান ও পর্যটন মন্ত্রী
নোয়াখালী প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
আগামী তিন মাসের মধ্যে তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে নোয়াখালীর বিমানবন্দর ও অবকাঠামো নির্মাণের সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে জানান, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল। এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী দেশের প্রতিটি জেলায় একটি করে বিমানবন্দর নির্মাণ করা হবে এবং সেই লক্ষে সরকার কাজ করে যাচ্ছে।

মন্ত্রী রোববার বিকেলে নোয়াখালীর দক্ষিণে উপকূলীয় অঞ্চলের সূবর্নচর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চরশুল্লাকিয়া গ্রামের ১৬ একর ভূমির উপর ১৯৯৩ সালে নির্মিত নোয়াখালীর একমাত্র এয়ারপোর্টটির রানওয়ে পরিদর্শন শেষে এসব কথা বলেন।

পর্যটন শিল্প নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবারে মন্ত্রী বলেন নোয়াখালীর হাতিয়ার নিঝুম দ্বীপ ও সূবর্ণচর পর্যটন শিল্পের সম্ভাবনাময় একটি খাত। এ খাতকে কাজে লাগাতে সরকার ইতিমধ্যে কাজ শুরু করেছে এবং কিছু দিনের মধ্য এটি নিয়ে মন্ত্রীসভায় কথা বলার সম্ভাবনা রয়েছে বলেও তিনি জানান। এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াস শরিফ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

২৩ জুলাই, ২০১৮ ২৩:৫৮:০৫