আগৈলঝাড়া গৈলা ইউপি উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মনোনয়পত্র জমা
তপন বসু, বরিশাল
অ+ অ-প্রিন্ট
ধানের শীষের মনোনীত প্রার্থী হেমায়েত তালুকদার মনোনয়নপত্র জমা না দেয়ায় তাকে সাথে নিয়ে আনন্দ উল্লাস করে উৎসব মুখর পরিবেশে আওয়ামীলীগ দলীয় নেতা কর্মীদের নিয়ে আগৈলঝাড়ার ৪নং গৈলা মডেল ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী  শফিকুল হোসেন টিটু মনোনয়নপত্র দাখিল করেছেন।

আ’লীগ দলীয় প্রার্থী শফিকুল হোসেন টিটুর মনোনয়নপত্র দাখিলের সময় রিটার্নিং অফিসারের কক্ষে সাংবাদিকসহ অর্ধশত নেতা কর্মীর উপস্থিতিতে বক্তব্য রাখেন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক হেমায়েত তালুকদার। এসময় তিনি  তার মনোনয়নপত্র দাখিল না করে বিভিন্ন নাটকীয়তা অবলম্বন করেন।  

টিটুর মনোনয়নপত্র জমাদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ লিটন, ভাইস চেয়ারম্যান জসীম সরদার, আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন মোল্লা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আহ্বায়ক আবদুল্লাহ লিটন, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাত, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সিনিয়র সহ-সভাপতি উজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জাকির পাইক, কলেজ ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত। 

রিটার্নিং অফিসারের দ্বায়িত্বে থাকা উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমান জানান, মনোনয়নপত্র দাখিলের  শেষ দিনে গতকাল রবিবার দুপুর ২টা ৪০মিনিটে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল হোসেন টিটু তার মনোনয়নপত্র দাখিল করেন। 

তিনি আরও জানান, উপ-নির্বাচনে মাহামুদুল হাসান সাগর, শফিকুল হোসেন টিটু ও হেমায়েত তালুকদার মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তবে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল হোসেন টিটু তার দপ্তরে মনোনয়নপত্র জমা দিলেও নির্ধারিত সময়ের মধ্যে অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়নি। 

সূত্র মতে, ১০জুন ঘোষিত তফসিল অনুযায়ি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৪জুন, বাছাই ২৬জুন, প্রত্যাহার ৩জুলাই ও ভোট গ্রহন ২৫জুলাই। গৈলা ইউনিয়নে মোট ভোটার ২৪হাজার ৬শ ৬জন। 

প্রসংগত, গত ১২মে গৈলা ইউপি চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমনের মৃত্যুর কারণে চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা করা হয়।

 

 

 

২৫ জুন, ২০১৮ ১১:১১:০৭