কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ এক অভিযান চালিয়ে ৩ ডাকাতকে গ্রেফতার ও তাদের নিকট থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করেছে। উদ্ধারকৃত অস্ত্রগুলো হচ্ছেঃ  একটি এলজি, একটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লোহার কোরাবাড়ি, একটি মানকিক্যাপ ও দুই’শ গ্রাম মোটা সুতা  বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে আটককৃতদের কারাগারে প্রেরণ করা হয়। 

গ্রেফতারকৃতরা হচ্ছেন- কোম্পানীগঞ্জ উপজেলার চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে তৈয়ব নবী প্রকাশ মিস্টার (৩০) একই এলাকার আব্দুর সাত্তারের ছেলে মিজানুর রহমান রুবেল (২২) ও ফেনী জেলার গোবিন্দপুর এলাকার কবির আহমদের ছেলে তাজুল ইসলাম (৩২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বুধবার দিবাগত বৃহস্পতিবার গভীর রাতে ডাকাতি করার উদ্দেশ্যে কোম্পানীগঞ্জে চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের একটি মাঠে অপেক্ষা করছে। ওই সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ অফিসার ইনচার্জ(ওসি-তদন্ত) মো. রবিউল হকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ডাকাত দলের সদ্যদের ঘেরার করে গ্রেফতার করে। গ্রেফতারকৃুতরা হচ্ছেঃ কোম্পানীগঞ্জ উপজেলার চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে তৈয়ব নবী প্রকাশ মিস্টার (৩০) একই এলাকার আব্দুর সাত্তারের ছেলে মিজানুর রহমান রুবেল (২২) ও ফেনী জেলার গোবিন্দপুর এলাকার কবির আহমদের ছেলে তাজুল ইসলাম (৩২)।  এসময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইফগান, পাঁচ রাউন্ড কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লোহার কোরাবাড়ি, একটি মানকিক্যাপ ও দুই’শ গ্রাম মোটা সুতা উদ্ধার করে।

 কোম্পানীগঞ্জ থানার পুলিশ অফিসার ইনচার্জ(ওসি-তদন্ত) মো. রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির ঘটনায় একটি ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে নেয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

১৫ মার্চ, ২০১৮ ২৩:১২:১১