সৌদি আরবে নিহত বাংলাদেশী মোয়াজ্জেম হোসেনের লাশ দাফন
মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
সৌদি আরবে কাজ করার সময় পাথরের ব্লক ছুটে পড়ে আহত  চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া বাংলাদেশী শ্রমিক মোয়াজ্জেম হোসেন প্রকাশ বাকের (৪১) এর মরদেহ শুক্রবার রাত ১০টার সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের মতইন গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এরআগে বাকেরের মরদেহ সৌদি এয়ারওয়েজ যোগে শুক্রবার বেলা ১১টার সময় ঢাকা হযরত শাহজালাল (রা:) আন্তজার্তিক বিমানবন্দরে পৌছলে মরদেহ ভর্তি কফিন গ্রহন করেন তার বড় ভাই মোবাশ^র হোসেন বাবর।

এরপর রাত সাড়ে ৯টার দিকে মরদেহটি নিজ বাড়ি সেনবাগ উপজেলার মতইন গ্রামের মৌলভী সামছুল হকের বাড়িতে পৌছলে শুরু হয় শোকের মাতম।

উল্লেখ্যঃ বিগত ২৫ ডিসেম্বর সৌদি আবরে কাজ করার সময় একটি পাথরের ব্লক বাকেরের বুকে এসে পড়লে সে গুরুত্বর আহত হয়। এরপর তাকে সৌদির কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করলে দীর্ঘ একমাস চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ১ টা ও বাংলাদেশ সময় ভোর ৪টার সময় মারাযান

 মোয়াজ্জেম হোসেন বাকের সেনবাগের কানকিরহাট ফাযিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ সামছুল হকের ছেলে। মুত্যুকালে তিনি স্ত্রী নাছরিন আক্তার(৩০),মেয়ে তাহিয়া (৯),ছেলে ফরোজ আলম(৪) ও ছেলে সফিউল আলম সাফি((১৪)মাস রেখে গেছেন। বাকেরর মরদেহ বাড়িতে পৌছেলে মরদেহ দেখে বারবার যায় মা জাহানারা বেগম ও স্ত্রী নাছরিন আক্তার।

 

০৯ মার্চ, ২০১৮ ২২:৪৮:৪৬