প্রেমে রাজি না হওয়ায় প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর
সুনামগঞ্জ প্রিতিনিধি
অ+ অ-প্রিন্ট


প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সুনামগঞ্জে বাড়িতে ঢুকে ছুরিকাঘাতে এক স্কুল শিক্ষার্থীকে হত্যার অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। নিহত হুমায়রা আক্তার মুন্নি এসএসসি পরীক্ষার্থী ছিলো। এদিকে, অভিযুক্ত ইয়াহিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

আর ক'দিন পরই এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো সুনামগঞ্জের দিরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী হুমায়রা আক্তার মুন্নির। বখাটে ইয়াহিয়া ও তাদের সহযোগীদের ছুরিকাঘাতে স্বপ্ন পূরণ হলো না মুন্নির পরিবারের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো বখাটে ইয়াহিয়া। এ নিয়ে বিভিন্ন সময় শালিসী বৈঠক করে ইয়াহিয়াকে সতর্ক করা হয়। শনিবার রাতে বখাটে ইয়াহিয়া ও তার সঙ্গীরা ঘরে ঢুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় মুন্নিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এলাকাবাসী জানান, ছেলেটা মেয়েটাকে রাস্তাঘাটে উত্তক্ত করত। এই হত্যার আমরা উপযুক্ত বিচার চাই।

এদিকে খবর পেয়ে রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তদের গ্রেফতারসহ প্রয়োজনীয় পদক্ষেপের আশ্বাস সুনামগঞ্জের দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল।

তিনি বলেন, 'আসামিকে যেভাবেই হোক ১-২ দিনের মধ্যে গ্রেফতার করবো। আমাদের টিম বিভিন্ন জায়গায় কাজ করছে।' এ ঘটনায় দিরাই থানায় বখাটে ইয়াহিয়ার বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন মুন্নির পরিবার।

 


১৭ ডিসেম্বর, ২০১৭ ২০:৪২:২৪